ম্যান সিটি ছেড়ে আর্সেনালে জেসুস

0
39

স্পোর্টস ডেস্কঃ প্রায় মাস খানেক গ্যাব্রিয়েল জেসুসের সঙ্গে চুক্তির গুঞ্জন চলার পরে ২৫ বছর বয়সী স্ট্রাইকারকে কেনার ব্যাপারে সমঝোতায় পৌঁছেছে আর্সেনাল। নর্থ লন্ডনের ক্লাবটি ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডকে দলে নেওয়ার খবর নিশ্চিত করেছে সোমবার।

জানা গেছে, সাড়ে চার কোটি পাউন্ডের বিনিময়ে সিটি থেকে জেসুসকে দলে আনছে আর্সেনাল। ২০২৭ সাল পর্যন্ত গানারদের সঙ্গে চুক্তি করছেন তিনি, এমনটাই জানিয়েছেন দলবদলবিষয়ক নির্ভরযোগ্য সাংবাদিক ফাব্রিজিও রোমানো।

সিটি মৌসুম শেষেই বরুশিয়া ডর্টমুন্ড থেকে আর্লিং হ্যালন্ডকে কিনেছে। বিশ্বকাপ সামনে রেখে জেসুস নিয়মিত খেলতে চান। সেজন্য তিনি ক্লাব ছাড়লেন। তাকে দলে নেওয়ার ব্যাপারে টটেনহ্যাম আগ্রহী ছিল। কিন্তু আর্সেনাল কোচ মিকেল আর্তেতার প্রজেক্ট মনে ধরেছে জেসুসের। দলে বাড়তি গুরুত্বও পাবেন তিনি। সেজন্য গানারদের জার্সি পরার সিদ্ধান্ত নিলেন তিনি।

২০১৭ সালে ব্রাজিলিয়ান পালমেইরাস থেকে সিটিতে পাড়ি জমান জেসুস। তবে সিটি বস পেপ গার্দিওয়ালার অধীনে কখনই একাদশে নিয়মিত হতে পারেননি এই ব্রাজিলিয়ান। এছাড়া চলতি মৌসুমে ডর্টমুন্ড থেকে হল্যান্ডকে দলে আসায় জেসুসের একাদশে সুযোগ পাওয়ার সম্ভাবনাও যে কম, তা এক রকম নিশ্চিত করেই বলা যায়।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here