ম্যান সিটি ছেড়ে চেলসিতে নাম লেখালেন স্টার্লিং

0
34

স্পোর্টস ডেস্কঃ নতুন মৌসুমকে সামনে রেখে একের পর এক ফুটবলার দলে নিচ্ছিল ম্যানচেস্টার সিটি, তখনই গুঞ্জন ওঠে গিয়েছিল! ক্লাব ছেড়ে যাচ্ছেন স্টার্লিং। শেষ পর্যন্ত হলোও তাই। ম্যান সিটি ছেড়ে গেছেন রাহিম স্টার্লিং। এই ইংলিশ তারকা পাড়ি জমিয়েছেন নতুন ক্লাবে। আর সেটা আরেক ইংলিশ জায়ান্ট চেলসি।

দুই ক্লাবই আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছে বিষয়টি। চেলসির সাথে দীর্ঘ মেয়াদের এক চুক্তি করেছেন স্টার্লিং। পাঁচ বছরের জন্য স্ট্যামফোর্ড ব্রিজের দলটিতে নাম লিখিয়েছেন এই অ্যাটাকিং মিডফিল্ডার। আনুষ্ঠানিকভাবে ট্রান্সফার ফি নিয়ে কিছু না জানানো হলেও, বিভিন্ন গণমাধ্যমের খবর অনুযায়ী বোনাসসহ ৫০ মিলিয়ন পাউন্ডে স্টার্লিংকে ঢেরায় নিয়েছে ব্লুজরা।

২৭ বছর বয়সী স্টার্লিং লন্ডনের ক্লাবটিতে যোগ দিতে পেরে উচ্ছ্বসিতই বেশ। তিনি বলেন, ‘ক্যারিয়ারে এখন পর্যন্ত আমি অনেক কিছু অর্জন করেছি। তবে এখনও পাওয়ার আছে অনেক কিছু। চেলসির জার্সিতে সেটা করার অপেক্ষায় আছি আমি। লন্ডন আমার বাড়ি আর এখানেই আমার সবকিছুর শুরু। এখন আমি প্রতি সপ্তাহেই পরিবার-বন্ধুদের সামনে খেলার সুযোগ পাব, এটা দারুণ অনুভূতি।’

২০১৫ সালে যোগ দেওয়ার পর থেকে ম্যানচেস্টার সিটির হয়ে দারুণ সময় পার করেছেন স্টার্লিং। ক্লাবটির হয়ে সব মিলিয়ে খেলেছেন ৩৩৯ ম্যাচ। যেখানে গোল করেছেন ১৩১টি। সব মিলিয়ে জিতেছেন ৪টি করে প্রিমিয়ার লিগ ও লিগ কাপের শিরোপা। এছাড়া ১টি এফএ কাপও জিতেছেন। খেলেছেন চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালও।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here