যাদবকে ছেড়ে দিচ্ছে ধোনির দল

স্পোর্টস ডেস্কঃ কিছুদিন আগেই সংযুক্ত আরব আমিরাতে শেষ হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। তবে কয়েক মাস পরেই নতুন আসরের জন্য দামামা বাজতে শুরু করেছে। প্রস্তুতি নিতে শুরু করেছে দলগুলো। সেই তালিকায় আছে চেন্নাই সুপার কিংস। নতুন করে পরিকল্পনা সাজাচ্ছে দলটি।

তবে মহেন্দ্র সিং ধোনির দলের আগামী আসরের পরিকল্পনায় নেই কেদার যাদব। এই ব্যাটিং অলরাউন্ডারকে ছেড়ে দিতে যাচ্ছে হলুদ জার্সিধারিরা। ২০১৮ সালে দলে যোগ দেওয়ার পর প্রথম আসরে ইনজুরির কারণে ১ ম্যাচের বেশি খেলতে পারেননি তিনি। ২০১৯ সালে আশাব্যঞ্জক পারফর্মেন্স দেখালেও, সবশেষ আসরে পারফর্ম করতে পারেননি তিনি। জায়গা হারাতে হয় একাদশ থেকেও।

তবে এবার দল থেকেই বাদ পড়তে যাচ্ছেন তিনি। চেন্নাই আর ৭.৮ কোটি রুপি করে খরচ করে যাদব রাখতে ইচ্ছুক নয়। আগামী মৌসুমে তারুণ্যের উপর আস্থা রাখ চায় দলটি। সেরকমই পরিকল্পনা সাজানো হচ্ছে। যাদবকে ছাড়া নিয়ে এক চেন্নাইয়ের এক কর্তা বলেন, ‘সবশেষ আসরে যাদব সেরা ফর্মে ছিল না। ফিটনেস নিয়েও সে লড়াই করে যাচ্ছে। যাদবকে ছাড়াই তাই ২০২১ আসরের পরিকল্পনা সাজাচ্ছে দল। তার পরিবর্তে ভবিষ্যতের চিন্তায় তরুণদের উপর বিনিয়োগ করতে আগ্রহী দল।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা