যে একাদশ নিয়ে রাতে মাঠে নামতে পারে বাংলাদেশ

0
37

স্পোর্টস ডেস্কঃ সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে মাঠে নামতে যাচ্ছে উইন্ডিজ ও বাংলাদেশ। সেন্ট লুসিয়ার ড্যারেন স্যামি স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই দল। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে এই ম্যাচ।

এই ম্যাচ দেখা যাবে টেলিভিশন পর্দায়। টি-স্পোর্টস সরাসরি সম্প্রচার করবে সেই ম্যাচ। এর আগে প্রথম ম্যাচটি সরাসরি সম্প্রচারের সুযোগ ছিল না। তবে টেলিভিশন ব্রডকাস্টিং নিয়ে জটিলতা কেটে যাওয়ায়, সেটি আর হচ্ছে না আপাতত।

এই ম্যাচে নিশ্চিতভাবেই বাংলাদেশ একাদশে পরিবর্তন আসতে যাচ্ছে। ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে সেই আভাস দিয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। এই ম্যাচে অন্তত দুটি পরিবর্তনের আভাস মিলছে।

মুস্তাফিজুর রহমানকে বিশ্রাম দেওয়া হচ্ছে। তার পরিবর্তে ইনজুরি কাটিয়ে একাদশে ফিরতে যাচ্ছেন আরেক বাঁহাতি পেসার শরিফুল ইসলাম। এছাড়া ব্যাটিং লাইনআপে মুমিনুল হক ও নাজমুল ইসলাম শান্ত দুজনের একজন বাদ পড়তে যাচ্ছেন। তবে জোর গুঞ্জন বাদ পড়ছেন শান্তই, একাদশে টিকে যাচ্ছেন মুমিনুল। শান্তর জায়গায় একাদশে আসছেন ৮ বছর পর টেস্ট দলে ডাক পাওয়া এনামুল হক বিজয়।

তবে সবই এখন শুধুমাত্র সম্ভাব্য। টসের পর একাদশ দেখেই বোঝা যাবে চূড়ান্ত রূপরেখা। তবে ইতিমধ্যেই প্রথম টেস্ট হেরে পিছিয়ে থাকা বাংলাদেশ বড় কিছুর আশা নিয়ে মাঠে নামবে, সেটা বলাই যায়।

এদিকে সিরিজে এগিয়ে থাকা স্বাগতিক উইন্ডিজ কোনো পরিবর্তন ছাড়াই মাঠে নামবে বলে আভাস মিলছে। উইনিং কম্বিনেশন না ভেঙে প্রথম ম্যাচের একাদশই মাঠে নামাতে যাচ্ছে ক্যারিবিয়ানরা। নিশ্চিতভাবে ঘরের মাঠে সিরিজ জয়ের লক্ষ্য নিয়ে খেলতে নামবে দলটি।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ
সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, এনামুল হক বিজয়, মুমিনুল হক, লিটন দাস, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন, খালেদ আহমেদ ও শরিফুল ইসলাম।

উইন্ডিজের সম্ভাব্য একাদশ
ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জন ক্যাম্পবেল, রেইমন রেইফার, ক্রুমাহ বোনার, জশুয়া ডা সিলভা, জার্মেইন ব্ল্যাকউড, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, গুদাকেশ মতি, কেমার রোচ ও জেইডেন সিলস।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here