রদ্রিগো-বেলিংহামের গোলে শীর্ষে রিয়াল মাদ্রিদ

0
631

স্পোর্টস ডেস্কঃঃ রদ্রিগোর জোড়া গোলের দিনে বেলিংহামও করলেন গোল। তাতেই কাদিসের মাঠে দলটিকে হারিয়ে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে কার্লো আনচেলত্তির দল।

নিজেদের মাঠে কাদিস ৩-০ গোলের ব্যবধানে হেরেছে মাদ্রিদের কাছে। জুডে বেলিংহাম, রদ্রিগোদের বিপক্ষে কোনো সুযোগই পায়নি স্বাগতিকরা। আধিপত্য বিস্তার করেই খেলেছে আনচেলত্তির শিষ্যরা। প্রথমার্ধের এক গোলের সঙ্গে দ্বিতীয়ার্ধের দুই গোলে ৩-০ ব্যবধানের জয়ে লা লিগার টেপির টপার হয়ে মাঠ ছেড়েছে দলটি।

১৪ ম্যাচ খেলা মাদ্রিদ জিতেছে ১১ ম্যাচ, দুই ড্রয়ের সঙ্গে আছে একটি হার। ৩৫ পয়েন্ট নিয়ে শীর্ষে দলটি। জিরোনা এক ম্যাচ কম খেলে এক হার ও এক ড্রয়ে ৩৪ পয়েন্ট নিয়ে মাদ্রিদের সঙ্গে ভালোই প্রতিদ্বন্ধীতা করছে।

কাদিসের বিপক্ষে ম্যাচের ১৪তম মিনিটেই রদ্রিগোর গোলে লিড নেয় মাদ্রিদ। শুরুতেই এগিয়ে যাওয়া লিড ধরে রেখে দলটি। প্রথমার্ধে আর ঘুরে দাঁড়াতে পারেনি স্বাগতিকরা। ১-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় আনচেলত্তির দল।

বিরতির পরও আধিপত্য ধরে রাখে রিয়াল। ম্যাচের ৬৪তম মিনিটে রদ্রিগো নিজের জোড়া গোল পূর্ণ করেন। দলকে এগিয়ে দেন ২-০ ব্যবধানে। এর মিনিট দশেক পরেই বেলিংহাম ব্যবধান আরো বাড়িয়ে নেন। ৭৪তম মিনিটে তার গোলে মাদ্রিদ এগিয়ে যায় ৩-০ ব্যবধানে।

বড় ব্যবধানে পিছিয়ে পড়া কাদিস আর ঘুরে দাঁড়াতে পারেনি। ৩-০ হার নিয়ে মাঠ ছাড়তে হয় স্বাগতিকদের।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here