রনির ঝড়, মুস্তাফিজের ৪ উইকেট

নিজস্ব প্রতিবেদকঃ ইন্ডিপেন্ডেন্স কাপের তৃতীয় ও শেষ রাউন্ডের খেলায় ওয়ালটন সেন্ট্রাল জোন মাঠে নেমেছে বিসিবি সাউথ জোনের বিপক্ষে। বৃহস্পতিবার সিলেটে প্রথমে ব্যাট করতে নেমে সেন্ট্রাল জোনের ইনিংস থেমেছে ২২০ রানে।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এই ম্যাচে টস হেরে ব্যাটিং করেছে সেন্ট্রাল। ব্যাট হাতে শেষদিকে ঝড় তুলেছেন আবু হায়দার রনি। মাত্র ২৭ বলে ৫৪ রানের ঝড়ো ইনিংস খেলেছেন তিনি। বল হাতে সাউথ জোনের মুস্তাফিজুর রহমান ৪ উইকেট পেয়েছেন।

ব্যাট করতে নেমে শুরুতেই মিজানুর রহমানকে হারায় সেন্ট্রাল। ব্যক্তিগত ৫ রানে ফিরেন সৌম্য সরকারও। তবে আব্দুল মজিদ ও অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকতের ব্যাটে শুরু ধাক্কা সামাল দেয় সাকিব আল হাসানবিহীন সেন্ট্রাল। মজিদ ৪৬ রান করে ফিরেন। মন্থর ইনিংসে খেলেন ৯৫ বল। অধিনায়ক মোসাদ্দেক আউট হওয়ার আগে করেন ৫৭ বলে ৪৪ রান।

শেষদিকে ব্যাট হাতে ঝড় তোলেন রনি। ৬ চার ও ৪ ছক্কায় ৫৪ রানের ইনিংস খেলেন তিনি। শুরুতে আঁটসাঁট বোলিং করা মুস্তাফিজ শেষদিকে খরুচে হয়ে পড়েন। ইনিংসের শেষ ওভারে বিলি করেন ২১ রান, যার ২০ রানই নিয়েছেন রনি।

মুস্তাফিজ ১০ ওভার বল করে ৪ উইকেট শিকার করতে ৬৩ রান খরচ করেন।  মেহেদী হাসান ১০ ওভার বল করে মাত্র ২৬ রান দিয়ে ৩ উইকেট নেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১১০