রাজনীতিবিদ গম্ভীরকে হত্যার হুমকি

স্পোর্টস ডেস্কঃ পুরোদস্তুর ক্রিকেটার ছিলেন গৌতম গম্ভীর। এখন সেই ট্যাগকে সাবেক করে দিয়েছেন এই বিশ্বকাপজয়ী। নতুন ট্যাগ হিসেবে নামের পাশে লাগিয়েছেন রাজনীতিবিদ। সর্বশেষ লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) প্রার্থী হিসেবে নিজ এলাকায় বিজয়ী হয়ে এখন ভারতের একজন সাংসদ তিনি।

ক্রিকেটার থেকে তাই এখন পুরোদস্তুর রাজনীতিবিদ গম্ভীর। এরপর নিজের শেকড় ক্রিকেটকে ভুলে যাননি তিনি। ভারতের বিভিন্ন সিরিজে স্টার স্পোর্টসের হয়ে বিশ্লেষন দিতে দেখা যায়। কিন্তু সবশেষে রাজনীতিবিদ গম্ভীরই এখন বেশি জনপ্রিয়।

তাই স্বাভাবিকভাবেই তাঁর সাফল্যে ঈর্ষান্বিত এখন অনেকেই। সেইসব ঈর্ষান্বিত লোকদের কাছ থেকেই হত্যার হুমকি পেয়েছেন গম্ভীর। পরিবারসহ হত্যার হুমকি পেয়েছেন গম্ভীর। একটি বিদেশি নম্বর থেকে হত্যার হুমকি পেয়েছেন তিনি।

দিল্লি পুলিশকে এটি অবহিত করেছেন গম্ভীর। গম্ভীরের পক্ষ থেকে তাঁর ব্যক্তিগত সহকারী গৌরভের মাধ্যমে দিল্লি পুলিশের সহকারি কমিশনারকে দেওয়া এক চিঠিতে লেখেন, ‘একটি বিদেশি নম্বর থেকে ফোনে আমি পরিবারসহ হত্যার হুমকি পেয়েছি। আমি আপনাদের একটি মামলা দায়ের এবং পরিবারের নিরাপত্তা নিশ্চিত করার জন্য অনুরোধ জানাচ্ছি।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা