রাজস্থানের বিপক্ষে আগে ফিল্ডিংয়ে নামছে মুম্বাই

স্পোর্টস ডেস্কঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দিনের এক মাত্র ম্যাচ শুরু হতে যাচ্ছে। যেখানে মুখোমুখি লড়াইয়ে মাঠে নামছে রাজস্থান রয়্যালস ও মুম্বাই ইন্ডিয়ান্স। শারজাহতে বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে গুরুত্বপূর্ণ ম্যাচটি। ম্যাচ শুরুর আগে ইতিমধ্যেই অনুষ্ঠিত হয়েছে টস।

সেই টস জিতেছেন মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মা। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। যার ফলে আগে ব্যাট করতে নামবে সঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন রাজস্থান।

চলতি মৌসুমে প্রথম বারের দেখায় রাজস্থানকে ৭ উইকেটে হারিয়েছিল মুম্বাই। রাজস্থানের সামনে তাই প্রতিশোধের সুযোগ এই ম্যাচ। আইপিএলের চলতি আসরে এখন পর্যন্ত ১২ ম্যাচ খেলে ৫ জয় ও ৭ হারে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের ছয় নম্বরে আছে রাজস্থান। আইপিএলে প্লে-অফের দৌড়ে টিকে থাকতে হলে, জয়ের বিকল্প নেই দলটির সামনে। বাড়াতে হবে জয়ের ব্যবধানও। আর হারলেই টুর্নামেন্ট থেকে বিদায় নিশ্চিত।

এদিকে সমান ম্যাচ খেলে সমান ৫ জয় ও ৭ হারে ১০ পয়েন্টে রান রেটের পিছিয়ে থেকে টেবিলের সাত নম্বরে অবস্থান করছে মুম্বাই। এই দলের সামনেও রয়েছে সুযোগ। তবে জিততে হবে বড় ব্যবধানে। আর কামনা করতে হবে অন্যান্যদের হার। এছাড়া হারলে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়াও নিশ্চিত।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা