রাতে মাঠে ফিরছে চ্যাম্পিয়ন্স লিগ, মুখোমুখি ম্যানসিটি-রিয়াল

স্পোর্টস ডেস্কঃ হতাশার সময় কাটিয়ে ইউরোপের ক্লাব ফুটবলের সবচেয়ে বড় আর জমজমাট আসরে বুদ হওয়ার সময় চলে এসেছে আবারও। করোনাকে পাশ কাটিয়ে মাঠে ফিরছে চ্যাম্পিয়ন্স লিগ। আজ শুক্রবার রয়েছে শেষ ষোলোর দুটি ম্যাচ।

যেখানে একটি ম্যাচে মুখোমুখি হবে ম্যানচেস্টার সিটি ও রিয়াল মাদ্রিদ। লস ব্লাঙ্কোসদের রাত ১টায় ইতিহাদে আতিথ্য দেবে সিটিজেনরা। শেষ ষোলোর প্রথমটিতে রিয়ালের মাঠ থেকে ২-১ গোলে জিতে এসেছে সিটি। ফলে স্বাগতিকদের সামনে কোয়ার্টার ফাইনালে যাওয়ার হিসেবটা অনেকটাই সহজ।

তবে সদ্যই লা লিগা জয় করে আসা জিনেদিন জিদানের শিষ্যরা যে খুব সহজে ছাড় দিবে সেটি বলা যায় অনায়াশেই। কিন্তু ঘরের মাঠে গার্দিওলা সেটি জেনেই নিশ্চয়ই শিষ্যদের সেভাবে তৈরি করে রেখেছেন। তাই দুই মাস্টারমাইন্ডের জমজমাট এক লড়াইয়ের অপেক্ষায় ফুটবল প্রেমীরা। সনি টেন-১’এ সম্প্রচার করা হবে ম্যাচটি।

ম্যানসিটি-রিয়াল মাদ্রিদ যে সময় মুখোমুখি হবে, একই সময় মাঠে নামবে জুভেন্টাস। রোনালদোদের প্রতিপক্ষে ফরাসি ক্লাব অলিম্পিক। এই ম্যাচটি অনুষ্ঠিত হবে তুরিনে। ঘরের মাঠে জুভদের ১-০ গোলে হারানোয় ম্যাচে কিছুটা এগিয়ে থাকবে অলিম্পিক লিও। তবে স্বাগতিক হওয়ায় তুরিনের বুড়িদের আত্মবিশ্বাসে কমতি থাকবে না ছিটেফোঁটাও। এই ম্যাচটিও জমজমাট হবে বলা ধরা হচ্ছে। সনি টেন-২’এ সরাসরি সম্প্রচার করা হবে এই ম্যাচ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা