রাবাদায় শেষ বাংলাদেশের টপ অর্ডার

স্পোর্টস ডেস্কঃ টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে নিজেদের চতুর্থ ম্যাচে মুখোমুখি বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা। টস হেরে আগে ব্যাট করতে নেমে কাগিসো রাবাদার বোলিং তোপে পড়েছে টাইগাররা। ইতোমধ্যে পাওয়ার প্লে-র ৬ ওভারে ৩ উইকেট হারিয়েছে বাংলাদেশ। তিন ব্যাটসম্যানকেই ফিরিয়েছেন রাবাদা।

মোহাম্মদ নাইম ক্যাচ আউট হওয়ার পর নতুন ব্যাটসম্যান সৌম্য সরকার এলবিডাব্লিউ হন রাবাদার বলে। ইনিংসের চতুর্থ ওভারের শেষ দুই বলে পরপর দুটি আউট নিয়ে হ্যাটট্রিকের সুযোগ ছিল এই প্রোটিয়া পেসারের।

প্রথম তিন ওভারে কোনো উইকেট না হারিয়ে ১৭ রান সংগ্রহ করে টাইগাররা। ইনিংসের চতুর্থ ওভারে রাবাদার বলে তুলে মারতে গিয়ে আউট হয়েছেন ৯ রান করা নাইম। এরপর প্রোটিয়া পেসারের বল সৌম্য সরকারের বুটে লাগলে আম্পায়ার আপিলে সাড়া দেননি। রিভিউ নেয় দক্ষিণ আফ্রিকা। দেখা গেছে, বল সৌম্যর বুটে লেগে অফ স্টাম্পে হিট করত। আম্পায়ার তার সিদ্ধান্ত পাল্টান। তাতে বাংলাদেশি ব্যাটসম্যান প্রথম বলেই বিদায় নেন।

মুশফিকুর রহিম ব্যর্থতার ধারাবাহিকতা বজায় রেখেছেন দক্ষিণ আফ্রিকার বিপক্ষেও। রাবাদার বলে এজ হয়ে আউট হয়েছেন তিনি। দুর্দান্ত এক ক্যাচে কোনো রান না করা মুশফিককে ফেরান রেজা হেনড্রিকস।

৬ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ৩ উইকেটে ২৮ রান।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০