রাব্বি বাদ, একাদশে ফিরলেন মিরাজ

0
113

নিজস্ব প্রতিবেদকঃ তিন ম্যাচের ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষটিতে মাঠে নেমেছে বাংলাদেশ-আয়ারল্যান্ড। বৃহস্পতিবার এই ম্যাচে আগে ফিল্ডিং করবে বাংলাদেশ। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এই ম্যাচে বৃষ্টির বাধায় টস বিলম্বিত হওয়ার শঙ্কা থাকলেও নির্ধারিত সময়ই টস হয়েছে।

এই ম্যাচে একাদশে পরিবর্তন এনেছে বাংলাদেশ। চোটের কারণে প্রথম দুই ম্যাচ মিস করা মেহেদি হাসান মিরাজ ফিরেছেন একাদশে। বাদ পড়েছেন ইয়াসির আলী রাব্বি। অন্যদিকে অপরিবর্তিত একাদশ নিয়ে নেমেছে আয়ারল্যান্ড।

প্রথম ওয়ানডেতে ১৮৩ রানের বিশাল জয় পেয়েছিল বাংলাদেশ। একই মাঠে দ্বিতীয় ম্যাচে রেকর্ড ৩৪৯ রানের স্কোর গড়েও বৃষ্টির কারণে জেতা হয়নি টাইগারদের। ফলে আজকের তৃতীয় ও শেষ ওয়ানডের ওপরই নির্ভর করছে সিরিজের ফল। গুরুত্বপূর্ণ এই ম্যাচে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে আইরিশরা। আজ সফরকারীরা জিতলে ট্রফি ভাগাভাগি করে নিতে হবে তামিম-সাকিবদের।

বাংলাদেশ একাদশঃ তামিম ইকবাল, লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তৌহিদ হৃদয়, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, এবাদত হোসেন চৌধুরী ও নাসুম আহমেদ।

আয়ারল্যান্ড একাদশঃ অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, কার্টিস ক্যাম্পার, ম্যাথু হামফ্রেজ, জর্জ ডকরেল, স্টিভেন ডোহেনি, গ্রাহাম হুম, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, পল স্টার্লিং, হ্যারি টেক্টর ও লর্কান টাকার।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here