রাস্তায় মারধরের শিকার জাতীয় দলের গোলরক্ষক কোচ নয়ন

স্পোর্টস ডেস্কঃ ঢাকার রাস্তায় মারধরের শিকার হলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের গোলরক্ষক কোচ নুরুজ্জামান নয়ন। বৃহস্পতিবার সন্ধ্যারাতে মিরপুরের একটি রাস্তায় নয়নের ব্যক্তিগত বাহনে এক মোটর সাইকেল আরোহী আঘাত হানে। সেখানে কিঞ্চিৎ কথা কাটাকাটির এক পর্যায় ঐ মোটরসাইকেল আরোহীসহ আরো কয়েকজন নয়নকে বেদম মারধর করে।

জানা যায় নয়নকে মারধর করা মোটর সাইকেল আরোহী একটি বেসরকারী টেলিভিশনের সংবাদকর্মী হিসেবে কাজ করেন। তার গলায় বেসরকারী টেলিভিশনের ‘বিজনেস রিপোর্টারের’ কার্ড ঝুলছিল। মারধরের শিকার হওয়া নয়ন ইতোমধ্যে থানায় সাধারণ ডায়েরি করেছেন।

১৯৯৭ থেকে ২০০৭ সাল পর্যন্ত মিরপুর চলন্তিকা, ভিক্টোরিয়া, মিরপুর সিটি ক্লাব, শেখ রাসেল এবং ধানমন্ডি ক্লাবে গোলরক্ষক ছিলেন নয়ন। এরপর গোলকিপিং কোচিংয়ে জড়িয়ে পড়েন তিনি। ২০১২ সালে বাংলাদেশ জাতীয় নারী দলের কোচের দায়িত্ব পান নয়ন। কাজ করেছেন মোহামেডান, মুক্তিযোদ্ধা ও চট্টগ্রাম আবাহনী দলেও। বর্তমানে জাতীয় দলে কাজ করছেন তিনি।

২০১১ সালে ইরানে ‘সি’ লাইসেন্স কোর্স এবং ২০১৩ সালে এএফসি ‘বি’ লাইসেন্স কোর্স সম্পন্ন করেন নয়ন। নেপালে ২০১৬ সালে এএফসি লেভেল-১ সম্পন্ন করেন তিনি। গোলকিপিং কোচ হিসেবে এএফসি লেভেল-১ সম্পন্ন করা প্রথম বাংলাদেশি ছিলেন নয়ন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০