রাহুল-কুলদীপের খেলা হচ্ছে না দক্ষিণ আফ্রিকা সিরিজে

0
41

স্পোর্টস ডেস্কঃ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেলেন লোকেশ রাহুল ও কুলদীপ যাদব। নিয়মিত অধিনায়ক রোহিত শর্মাকে এই সিরিজ থেকে বিশ্রাম দেয়া হয়েছে। তিনি বিশ্রামে থাকায় পাঁচ ম্যাচ সিরিজে ভারতের নেতৃত্ব পেয়েছিলেন তিনি।

রাহুলের অনুপস্থিতিতে অধিনায়কত্ব করবেন সহ-অধিনায়ক ঋষভ পন্থ। ভারতীয় ক্রিকেট বোর্ড-বিসিসিআই রাহুল ও কুলদীপের বদলি হিসেবে কাউকে দলে যোগ করেনি। এক বিবৃতিতে সংস্থাটি জানায়, ‘টিম ইন্ডিয়া অধিনায়ক রাহুল ও কুলদীপ চোটে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেছেন।’

পুনর্বাসনের জন্য রাহুল-কুলদীপকে বেঙ্গালুরুতে অবস্থিত জাতীয় একাডেমিতে পাঠানো হয়েছে। রাহুল ছিটকে গেলেও বিকল্প ওপেনার হিসেবে দলে রয়েছেন রুতুরাজ গায়কোয়াড, ইশান কিশান ও ভেঙ্কটেস আইয়ার।

বৃহস্পতিবার নয়াদিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে ভারত ও দক্ষিণ আফ্রিকা। পরের দুই টি-টোয়েন্টি রোববার ও মঙ্গলবার। সিরিজের শেষ দুই ম্যাচ আগামী ১৭ ও ১৯ জুন।

ভারত টি-টোয়েন্টি দল: রুতুরাজ গায়কোয়াড়, ইশান কিষান, দিপক হুডা, শ্রেয়াস আইয়ার, রিশাভ পান্ত (অধিনায়ক), দিনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), ভেঙ্কাটেশ আইয়ার, যুজবেন্দ্র চেহেল, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণই, ভুবনেশ্বর কুমার, হার্শাল প্যাটেল, আভেশ খান, আর্শদিপ সিং, উমরান মালিক।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here