রিয়ালের সবাই ভিনিসিউস জুনিয়র

0
178

স্পোর্টস ডেস্ক:: লা লিগায় মাঠে নামলেন রিয়াল মাদ্রিদের এগারো জন ভিনিসিউস জুনিয়র। সতীর্থ আগের ম্যাচে বর্ণবাদী আচরণের শিকার হয়ে ছিলেন। রিয়াল মাদ্রিদের সব ফুটবলার রায়ো ভাইয়েকানোর বিপক্ষে মাঠে নেমেছেন তার প্রতিবাদ জানিয়ে, সবার জার্সির পেছনে ভিনিসিউস জুনিয়রের জার্সি নম্বর লিখে।

ববার ভ্যালেন্সিয়ার মাঠে আতিথ্য নিতে যাওয়া রিয়াল মাদ্রিদ ম্যাচ হেরেছে ১-০ গোলে। হারার আগে বর্ণবাদের শিকার হন ব্রাজিলিয়ান তারকা ভিনিসিয়াস। ম্যাচ শেষ হওয়ার আগে মেজাজ হারিয়ে তর্কে জড়ান এই ফরোয়ার্ড। যা রূপ নেয় হাতাহাতিতে। শেষ পর্যন্ত লাল কার্ড দেখে মাঠ ছাড়েন তিনি।

এরপর ব্রাজিলের ফুটবলের সভাপতি থেকে শুরু করে ফিফা সভাপতিও ভিনিসিউসের পাশে দাঁড়িয়েছেন। কিংবদন্তী ফুটবলার থেকে শুরু করে কোচ, কেউ বাদ যাননি প্রতিবাদ জানাতে। আয়োজকেরা ভ্যালেন্সিয়াকে জরিমানা করেছেন। স্টেডিয়ামের অংশ থেকে ব্রাজিলিয়ান তারকাকে আক্রমণ করা হয়েছে, সেই অংশও বন্ধ করে দেওয়া হয়েছে পাঁচ ম্যাচের জন্য।

এবার বুধবার রাত সাড়ে ১১টায় শুরু হওয়া রায়ো ভাইয়েকানোর ম্যাচে রিয়ালের সব ফুটবলার মাঠে নামেন প্রতিবাদ জানিয়ে। যা বেশ প্রশংসিত হচ্ছে। মাদ্রিদের ফুটবলাররা সতীর্থের পাশে আছেন, প্রতিবাদ জানাতে একজোট হয়েছেন। তা নিশ্চয়ই ভিনিসিউসকে সাহস যোগাবে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here