রিয়ালের গোল উৎসবের রাতে অ্যাসেনসিওর হ্যাটট্রিক, বেনজেমার মাইলফলক

স্পোটস ডেস্কঃ লা লিগায় মাঠে নেমেছিল রিয়াল মাদ্রিদ। ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যু’তে মায়োর্কার বিপক্ষে সেই ম্যাচে গোল উৎসব করেছে রিয়াল। হারিয়েছে ৬-১ ব্যবধানে। যেখানে হ্যাটট্রিক করেছেন মার্কো অ্যাসেনসিও। জোড়া গোল করে নতুন মাইলফলক স্পর্শ করেছেন করিম বেনজেমা। আর একটি গোল করেন ইসকো।

ম্যাচের দুই অর্ধেই তিনটি করে গোল হজম করে মায়োর্কা। বিপরীতে প্রথম অর্ধে একটি মাত্র শোধ দিতে পারে অতিথিরা। ৩ ও ৭৮তম মিনিটে জোড়া গোল করেন বেনজেমা। আর এই দুই গোলেই রিয়াল মাদ্রিদের হয়ে লা লিগায় ২০০ গোলের মাইলফলক স্পর্শ করেন এই ফরাসি তারকা। এর আগে রিয়ালের হয়ে চার জন এই কীর্তি গড়তে পেরেছেন কেবল।

এদিকে ম্যাচে অ্যাসেনসিও ২৪, ২৯ ও ৫৫তম মিনিটে গোল করে নিজের হ্যাটট্রিক পূরণ করেন। দারুণ সব ফিনিশিংয়ে নিজের হ্যাটট্রিক তুলে নেন এই স্প্যানিশ ফুটবলার। আর ৮৪তম মিনিটে মায়োর্কার জালে শেষ পেরেকটি ঠুকে দেন ইসকো। বিপরীতে ২৫তম মিনিটে লি কং’য়ের গোলে একটি শোধ দেয় মায়োর্কা।

৬-১ গোলের এই জয়ে লা লিগার পয়েন্ট টেবিলে নিজেদের শীর্ষস্থান পোক্ত করলো রিয়াল মাদ্রিদ। ৬ ম্যাচে পাঁচ জয় ও এক ড্র’তে ১৬ পয়েন্ট এখন তাদের। অপরদিকে সমান ম্যাচ খেলে দুই জয়, দুই হার ও দুই ড্র’তে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের দশ নম্বরে অবস্থান করছে মায়োর্কা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা