রিয়ালে আসছেন পগবা!

স্পোর্টস ডেস্ক:: ম্যানচেস্টার ইউনাইটেড তাঁরকা পল পগবাকে বেশ কয়েক দিন থেকেই দলে আনার চেষ্টা করছে রিয়াল মাদ্রিদ। আগামি মৌসুমে নতুন করে আলোচনায় পল পগবার দল ত্যাগের বিষয়টি। বর্তমান ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে নতুন মৌসুমের জন্য চুক্তি নবায়নও করছেন না পল পগবা।

রিয়াল মাদ্রিদ বেশ কয়েক বছর ধরেই পগবাকে নিজেদের ক্লাবে আনার চেষ্টা করছে। আগামী গ্রীষ্ম মৌসুমে ক্লাবটি তাই সফল হতেও যাচ্ছে। গুঞ্জন উঠেছে ফরাসি এই তাঁরকা লা লিগার চ্যাম্পিয়ন শিবির ছেড়ে নতুন ঠিকানায় যাচ্ছেন।

স্প্যানিশ গণমাধ্যম ‘এএস’ দাবি করেছে, আগামী গ্রীষ্ম মৌসুমেই পল পগবাকে দলে নিতে পারে রিয়াল মাদ্রিদ। ফরাসি এই মিডফিল্ডারও বেশ কয়েকবার বলেছেন, সুযোগ পেলে তিনি রিয়ালের হয়ে খেলতে চান। তবে ম্যানচেস্টার কিছুতেই তাঁকে ছাড়তে চায়নি। কিন্তুু আগামি মৌসুমের আগেই শেষ হওয়া চুক্তি নবায়নের বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেননি পগবা।

অনেকের ধারণা, ম্যানচেস্টারের সঙ্গে চুক্তি নবায়ন করবেন না পগবা। চুক্তির মেয়াদ শেষে নতুন ঠিকানায় তিনি যেতে চান। পগবার এজেন্ট মিনো রাইওলা অতীতে জানিয়েছেন, বিশ্বকাপজয়ী এই ফুটবলার সম্ভবত চুক্তি নবায়ন করবেন না। আগামী গ্রীষ্মে তিনি নতুন ঠিকানা খুঁজে নিতে পারেন।

চুক্তি নবায়ন না হওয়ায় রিয়াল মাদ্রিদ পগবাকে দলে নেওয়ার সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছে। ‘এএস’-এ তাদের প্রতিবেদনে জানিয়েছে, এবার সর্বশক্তি নিয়েই পগবাকে দলে ভেড়ানোর চেষ্টা করছে রিয়াল। কেননা আসন্ন মৌসুম রিয়ালের জন্যও খুব গুরুত্বপূর্ণ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০