রিয়াল-পিএসজির প্রস্তাব ফিরিয়ে দিলেন ১৭ বছর বয়সী ফুটবলার

স্পোর্টস ডেস্ক:: বয়স মাত্র ১৭ বছর। বিশ্ব ফুটবলে এরই মধ্যে আলোড়ন ফেলেছেন। বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্সের হয়ে মাঠেও নেমেছেন। তাঁকে নিয়েই টানাটানি বিশ্বের বড়বড় ক্লাবগুলোর। কিন্তুু তিনি এসব ক্লাবের প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন। এদুয়ার্দো কামাভিঙ্গা দ্রুতই বড় হয়ে উঠতে চান। ধীরে ধীরে এগুতে চান।

পিএসজি ও রিয়ালের মতো ক্লাবগুলো প্রস্তাব দিয়েছিলো ফরাসি এই তরুণ ফুটবলারকে। কিন্তু তিনি তাদের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। জানিয়েছেন, যেখানে আছেন, সেখানেই থাকতে চান। বর্তমান ক্লাব রেঁনেতেই থাকতে চান কামাভিঙ্গা। এই ক্লাবটির হয়েই মাঠ মাতাতে চান তিনি।

কামাভিঙ্গা ইতিমধ্যে নজর কেড়েছেন সবার। ১৯১৪ সালের পর প্রথম সর্বকনিষ্ঠ ফুটবলার হিসেবে ফ্রান্স দলে খেলেছেন। উয়েফয়া নেশনস লিগে ক্রোয়েশিয়ার বিপক্ষে অভিষেক হয় তার। ফ্রেঞ্চ লিগে ওয়ানে রেঁনের হয়েই খেলেছেন। সেখানে দুর্দান্ত পারফর্মও করেছেন। ।

রিয়ালের প্রস্তাব ফিরিয়ে দিয়েও বেশ খুশি কামাভিঙ্গা। ফরাসি এই মিডফিল্ডার বলেন, ‘নিশ্চিতভাবে যখন কোনো বড় ক্লাব আগ্রহ দেখায়, তখন ভালো লাগে। তবে আমি সেই প্রস্তাব গ্রহণ করছি না। আমি পরিবারের সঙ্গে রেঁনেতে থাকাকে বেছে নিয়েছি। আজ আমরা এই সিদ্ধান্ত নিতে পেরে খুশি। আমি কেবল ফুটবলের দিকে মনোযোগ দিতে চাই এবং চারপাশে যা ঘটছে তা নিয়ে বেশিকিছু ভাবতে চাই না। এই মুহূর্তে জীবন খুব ভালো কাটছে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০