রিয়াল মাদ্রিদের অনুরোধ নাকচ ব্রাজিলের

স্পোর্টস ডেস্কঃ ২০২২ কাতার বিশ্বকাপ ইতোমধ্যে নিশ্চিত হয়েছে ব্রাজিলের। তবে লাতিন আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ে এখনো ২ ম্যাচ বাকি সেলেসাওদের। সেই দুই ম্যাচ চলতি মাসের শেষ দিকে ও আগামী মাসের শুরুর দিকে খেলবে তারা।

আগামী ২৮ জানুয়ারি শুক্রবার বাংলাদেশ সময় রাত ৩টায় ব্রাজিল নামবে ইকুয়েডরের মাটিতে। ২ ফেব্রুয়ারি বুধবার নিজেদের মাটিতে প্যারাগুয়ের বিপক্ষে ম্যাচটি বাংলাদেশ সময় সকাল ৬টা ৩০ মিনিটে।

আসন্ন আন্তর্জাতিক বিরতি শেষের আগে রিয়াল মাদ্রিদের অনুরোধের পরও তাদের ফুটবলারদের ছাড়ছে না ব্রাজিল। ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন জানিয়েছে, জাতীয় দলের ফুটবলারদের কেবল নির্দিষ্ট সময়েই ছাড়বেন তারা।

সিবিএফ জানায়, ‘আমরা খেলোয়াড়দের ছাড়ছি না। ২ ফেব্রুয়ারি ফিফার (আন্তর্জাতিক বিরতির) মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত আমাদের সঙ্গে থাকতে হবে খেলোয়াড়দের। প্রথম ম্যাচে তাদের পারফরম্যান্সের ওপর নির্ভর করবে তারা দ্বিতীয় ম্যাচ খেলবে কিনা।’

‘তারা শেষ পর্যন্ত (২ ফেব্রুয়ারি) আমাদের সঙ্গে থাকবে। তাদের ছেড়ে দেওয়ার কোনো ইচ্ছে আমাদের নেই। আমরা এরকম কোনো নজির স্থাপন করতে পারি না। অন্যান্য ক্লাবের কাছ থেকেও আমাদের কাছে অনুরোধ ছিল।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০