রিয়াল মাদ্রিদের বড় অঙ্কের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন সালাহ

স্পোর্টস ডেস্কঃ মোহাম্মদ সালাহকে নিয়ে রিয়াল মাদ্রিদের আগ্রহ পুরোনো। দীর্ঘদিন ধরেই মিশরীয় এই তারকাকে দলে ভেড়াতে চাচ্ছে মাদ্রিদ জায়ান্টরা। রোনালদো ক্লাব ছাড়ার পর অনেকবারই গুঞ্জন উঠেছিল রিয়ালে যোগ দিচ্ছেন সালাহ। তবে সেগুলো গুঞ্জনই থেকে গেছে।

এখনও সালাহকে দলে ভেড়াতে ইচ্ছুক রিয়াল মাদ্রিদ। তবে সালাহ কোনোভাবেই ইচ্ছুক না। তিনি লিভারপুলেই খুশি আছেন। আর এখানেই খুশি থাকতে চান। সেখানে বড় অঙ্কের ট্রান্সফার ফি ও স্যালারি মুখ্য বিষয় নয়। যার কারণেই স্প্যানিশ জায়ান্টদের দেওয়া বড় অঙ্কের প্রস্তাবও ফিরিয়ে দিয়েছিলেন সালাহ।

এমনই এক কথা জানিয়েছেন সালাহ’র সাবেক মিশরীয় সহকারী রামজি। তিনি জানান ২০১৮ সালে অনেক বড় অঙ্কের প্রস্তাব দিয়েছিল রিয়াল। শুধু রিয়াল না, স্পেনের আরেক জায়ান্ট বার্সেলোনাও মোটা অঙ্কের প্রস্তাব নিয়ে হাজির হয়েছিল সালাহ’র সামনে। তবে সালাহ সেই প্রস্তাবে সাড়া দেননি।

রামজি বলেন, ‘হেক্টর কুপারের সাথ কাজ করছিলাম তখন আমি। ২০১৮ সালের মার্চে সুইজারল্যান্ডে আমাদের অনুশীলন ক্যাম্প ছিল। সেসময় সালাহর সাথে আমার কথা হয়েছিল। আমাকে সে জানিয়েছিল রিয়ালের পক্ষ থেকে প্রস্তাব দেয়া হয়েছে।সেই প্রস্তাবের অঙ্কটা সত্যিই অনেক বড় ছিলো। তবে সালাহ কুপার ও আমার সাথে এ বিষয়ে আলোচনা করে এবং পরবর্তীতে সে লিভারপুলে থাকারই সিদ্ধান্ত নেয়। কারণ, সেখানেই অনেক ভাল ছিলো সে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা