সিলেট সাইক্লিং কমিউনিটির ২০০তম রাইডে পৃষ্ঠপোষক এসএনপিস্পোর্টস

নিজস্ব প্রতিবেদক: পরিবেশ বান্ধব যান বাইসাইকেল। মানুষের স্বাস্থ্য ভালো রাখার পাশাপাশি পরিবেশে কোন ধরনের প্রভাব ফেলে না বাইসাইকেল। কেননা, বাইসাইকেলে প্রয়োজন পড়ে না কোন ধরনের জ্বালানি। ছোট থেকে বড় সব পেশার মানুষের কাছে সহজলভ্য হওয়ায় বাইসাইকেলের কদর বাড়ছে দিনদিন।

বিভিন্ন শ্রেণী পেশার মানুষ সংঘবদ্ধ হয়ে সাইক্লিন করে থাকেন। সিলেট সাইক্লিং কমিউনিটি এদের মধ্যে অন্যতম একটি। সিলেটের সবচেয়ে বড় এই  সাইক্লিং কমিউনিটির গত ৪ বছর ধরে তাদের কার্যক্রম চালিয়ে আসছে। ১ সেপ্টেম্বর সাপ্তাহিক রাইডটি ছিল সিলেট সাইক্লিং কমিউনিটির ২০০তম রাইড।

এই উপলক্ষ্যে ‘মাদককে না বলি’ স্লোগানকে সামনে রেখে প্রায় দুই শতাধিক সাইক্লিষ্ট অংশগ্রহণ করেন রাইডে। নগরীর সুবিদবাজার, মিরের ময়দান, রিকাবীবাজার, লামাবাজার, তালতলা, ক্বীনব্রীজ জায়গাগুলো প্রদক্ষিণ করেন সাইক্লিষ্টরা।

রাইডের শেষ কার্যক্রম হিসেবে নগরীর একটি রেস্তোরায় কেক কেটে মাদক বিরোধী কার্যক্রম ও ২০০তম রাইড উদযাপন করেন সিলেট সাইক্লিন কমিউনিটির সদস্যরা।

এতে উপস্থিত ছিলেন- এডমিন সৈয়দ সোহাগ, জালাল আহমদ, শফিকুর রহমান, মার্শাল মাশ। মডারেট- আলভাব পারভেজ, কামরুল ইসলাম, শর্মি, তাজরিন আফজা এবং আরিফ আক্তারুজ্জামান।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১০৪