রোমাঞ্চকর ম্যাচে জয় পেলো রহমতগঞ্জ

নিজস্ব প্রতিবেদক: প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে যোজন যোজন দুরত্ব। যেখানে সেরা পাঁচের মধ্যে রহমতগঞ্জ সেখানে টিম বিজেএমসি দশম স্থানে। ১২ দলের লড়াইয়ে দশে থাকা টিম বিজেএমসি তাই পারলো না রহতমগঞ্জের সঙ্গে। লড়াই করে শেষ পর্যন্ত ৩-২ গোলে হারতে হয়েছে তাদেরকে।

সিলেট জেলা স্টেডিয়ামে মঙ্গলবার অনুষ্টিত দ্বিতীয় ম্যাচে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি ৩-২ গোলে হারিয়েছে টিম বিজেএমসিকে। এই জয়ে লিগের পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে উঠে এসেছে রহমতগঞ্জ।

দুর্বল বিজেএমসি শুরু থেকেই সমান তালে লড়াই করেছে শক্তিশালী রহমতগঞ্জের বিপক্ষে।  আক্রমণ-পাল্টা আক্রমণে রোমাঞ্চকর এক ম্যাচ উপহার দিয়েছে দু’দলই।

আক্রমণের এক পর্যায়ে প্রথমার্ধের ১৪ মিনিটে এগিয়ে যায় বিজেএমসি। দলকে এগিয়ে দেন বিদেশী খেলোয়াড় স্যামসন ইলিয়াসু। প্রথম গোলের পর পরে করেছেন আরেকটি গোল।  ১৪ মিনিট থেকে ২৬ মিনিটের মধ্যে পর পর দুই গোল করে এগিয়েছিল রহমতগঞ্জ। ২১ মিনিটে মধ্যমাঠ থেকে বল পেয়ে ডি বক্সের ডান কোণ থেকে গোলরক্ষকের মাথার উপর দিয়ে অসাধারণ এক গোল করেন সুহেল মিয়া। ঠিক চার মিনিট পর কর্ণার কিক থেকে বল পেয়ে বক্সে হেড করেন বিজেএমসি সাইফ। বল পেয়ে রহমতগঞ্জের দাউদা সেসেইয়ের শট প্রতিপক্ষের এক ডিফেন্ডারের গায়ে লেগে ফের তার পায়ে পড়ে। এবার সরাসরি জাল কাঁপান সেসেই।

ম্যাচের জয়সূচক গোল এসেছে ৫৭ মিনিটে। লেফট উইং থেকে বল পড়ে বিজেএমসির বক্সে। বেশ দূর থেকে দৌড়ে এসে জোরালো শটে বিজেএমসির জাল কাঁপান আলাউদ্দিন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সিভি/০০