রোদ-বৃষ্টির খেলা সিলেটে

0
141

নিজস্ব প্রতিবেদকঃ ম্যাচ শুরু দুপুর আড়াইটায়। তবে বৃহস্পতিবার দুপুর পৌনে ১টায়ও শুকানো যায় নি সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের আউটফিল্ড। থেমে থেমে বৃষ্টি হচ্ছে। মাঝে অনেক রোদেরও দেখা মিলেছিল। কিন্তু দুপুর সাড়ে ১২টার পর নতুন করে হানা দেয় বৃষ্টি। ফলে আয়ারল্যান্ডের বিপক্ষে তৃতীয় ওয়ানডে নির্ধারিত সময়ে শুরুর শঙ্কা জেগেছে।

আইরিশদের বিপক্ষে তিন ম্যাচ সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে বাংলাদেশ। প্রথম ওয়ানডেতে রেকর্ড গড়া জয় পায় তামিম ইকবালের দল। দ্বিতীয় ওয়ানডেতেও একাধিক রেকর্ড গড়ে টাইগাররা। তবে ম্যাচ ভেস্তে যায় বৃষ্টিতে। সিলেটে তৃতীয় ওয়ানডেতেও হানা দিয়েছে বৃষ্টি। যদিও আবহাওয়া বার্তায় জানা গেছে দুপুর ৩টা থেকে রাত ১০টা পর্যন্ত বৃষ্টির সম্ভাবনা কম।

প্রথম দুই ওয়ানডে ম্যাচ শুরু হয়েছে বাংলাদেশ সময় বেলা ২টা থেকে। তবে তৃতীয় ম্যাচটি শুরু হবে আধা ঘণ্টা পর অর্থাৎ আড়াইটায়। মূলত পবিত্র রমজানের কথা বিবেচনা করে শেষ ওয়ানডে ম্যাচটি আধা ঘণ্টা পরে শুরুর সিদ্ধান্ত নিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস জানান ইফতারের কথা বিবেচনায় রাখা হয়েছে।

আইরিশদের বিপক্ষে ওয়ানডের পর অনুষ্ঠিত হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ২৭ মার্চ থেকে শুরু হবে ২০ ওভারের সিরিজের লড়াই। সিরিজের বাকি দুই টি-টোয়েন্টি হবে ২৯ ও ৩১ মার্চ। এই সিরিজটি হবে চট্টগ্রামে। এরপর ৪ এপ্রিল থেকে শুরু হবে সিরিজের একমাত্র টেস্ট ম্যাচ। টেস্টের ভেন্যু মিরপুর।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here