রোনালদোকে ছাড়া জিততে পারল না ম্যান ইউ

স্পোর্টস ডেস্কঃ চ্যাম্পিয়ন্স লিগে ইয়াং বয়েজের বিপক্ষে জয় হাতছাড়া হলো ম্যানচেস্টার ইউনাইটেডের। ইংলিশ জায়ান্টদের আগেই ঠিক হয়ে গেছে রাউন্ড ষোলোর জায়গা। শুধু তাই নয় এক ম্যাচ হাতে রেখে গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার বিষয়টিও নিশ্চিত হয়ে যায়। তাই আগের ম্যাচ থেকে একাদশে পরিবর্তন ১১টি! তবু ইউনাইটেডের শুরুটা হলো দারুণ।

ম্যাচের ৯ মিনিটের সময় গ্রিনউড গোল করে ম্যানইউকে এগিয়ে নেন। কিন্তু ৪২ মিনিটের সময় ফাবিয়ান রিডার গোল করে ইয়ং বয়সকে সমতায় ফেরান। দুই দলের কেউ ম্যাচের বাকি সময়ে আর কোন গোল করতে না পারায় ড্র তেই শেষ হয় এ লড়াই।

এর আগে এই ইয়ং বয়েসের বিপক্ষে প্রথম ম্যাচে পূর্ণ শক্তির দল নিয়ে ২-১ গোলের ব্যবধানে হেরেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। আজ তারা করল ড্র। আজকের ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনালদো, ব্রুনো ফার্নান্দেজ, ডেভিড ডি গিয়াও ছিলেন না।

ছয় ম্যাচে তিন জয় ও দুই ড্রয়ে ১১ পয়েন্ট নিয়ে শীর্ষে ইউনাইটেড। এক ম্যাচ করে কম খেলে ভিয়ারিয়াল ৭ পয়েন্ট নিয়ে দুইয়ে, ৬ পয়েন্ট নিয়ে আটলান্টা তিনে আছে। ৬ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে বিদায় নিয়েছে ইয়াং বয়েজ।

বাজে আবহাওয়ার কারণে আজ ভিয়ারিয়াল-আটলান্টা ম্যাচটি অনুষ্ঠিত হয়নি। আগামীকাল হবে। এর পরেই নিশ্চিত হবে ইউনাইটেডের পর দ্বিতীয় দল হিসেবে কোন দল পরের রাউন্ডে উঠবে, ইউরোপা লিগেই বা যাবে কারা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০