রোনালদোদের সাথে সম্পর্কের অবনতির জেরে চাকরি হারাচ্ছেন গার্সিয়া!

0
106

স্পোর্টস ডেস্কঃ ক্রিশ্চিয়ানো রোনালদোসহ দলের অন্যান্য ফুটবলারদের সাথে বনিবনা না হওয়ার জেরে চাকরি হারাচ্ছেন আল নাসেরের কোচ রুডি গার্সিয়া। শুধুমাত্র ফুটবলারদের সাথে সম্পর্কের বনিবনাই নয়। পারফম্যান্সজনিত কারণও আছে গার্সিয়া চাকরি হারানোর পেছনে।

সৌদি প্রো-লিগে আল নাসেরের বর্তমান অবস্থান দুই নম্বরে। শীর্ষে থাকা আল ইত্তিহাদের সঙ্গে তাদের ৩ পয়েন্টের ব্যবধান। যদিও এখনও ৭ ম্যাচ বাকি আছে লিগে। এর বাইরেও অ্যারাবিয়ান সুপার কাপে সেমি ফাইনাল থেকেই বিদায় নিয়েছে আল নাসের। এই পারফম্যান্স অন্যতম কারণ গার্সিয়ার চাকরি হারানোর পেছনে।

তবে সবচেয়ে বড় কারণ ড্রেসিং রুমের ভেতর অশান্তি। দলের সুপারস্টার রোনালদোর সাথে সম্পর্কের অবনতি হয়েছে গার্সিয়ার। ড্রেসিং রুমে তারকা খেলোয়াড়দের তিরষ্কার করেছেন তিনি। অপরদিকে রোনালদো প্রশ্ন তুলেছেন গার্সিয়ার কৌশল নিয়ে। এমনকি অন্যান্য খেলোয়াড়দের সাথেও খুব একটা বনিবনা হচ্ছিল না গার্সিয়ার।

এসব বিষয় নজর এড়ায়নি আল নাসের মালিক পক্ষের। যার ফলে ক্লাবটি গার্সিয়াকে বরখাস্ত করার সিদ্ধান্ত নিয়েছে। খুব শীঘ্রই নতুন কোচ নিয়োগ দিতে পারে আল নাসের। যদিও এই বিষয় নিয়ে আনুষ্ঠানিকভাবে কোনো বক্তব্য দেয়নি আল নাসের কর্তৃপক্ষ। তাই একেবারে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না এখনই। যদিও মার্কাসহ ইউরোপের অনেক গণমাধ্যম বলছে, ইতিমধ্যেই চাকরি হারিয়েছেন গার্সিয়া।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here