রোনালদোর ক্ষোভ থাকাটা স্বাভাবিকঃ ইউনাইটেড কোচ

সংগৃহীত ছবি।

স্পোর্টস ডেস্কঃ গেল রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে দারুণ এক জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ব্রেন্টফোর্ডকে ৩-১ গোলে হারিয়েছে রেড ডেবিলরা। অ্যান্থনি ইয়েলাংয়ার গোলে তারা এগিয়ে যাওয়ার পর ব্যবধান দ্বিগুণ করেন ম্যাসন গ্রিনউড। বদলি নেমে দলের তৃতীয় গোলটি করেন মার্কাস র‌্যাশফোর্ড।

এই ম্যাচে চোট কাটিয়ে ফিরেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে নিজের চেনা ছন্দে ছিলেন এই পর্তুগিজ ফরোয়ার্ড। যার জন্য খুব একটা ভালো করতে পারেননি তিনি। ম্যাচের দ্বিতীয়ার্ধে ৭১তম মিনিটে তাকে মাঠ থেকে তুলে নেন প্রধান কোচ রালফ রাংনিক। তবে এটিতে সন্তুষ্ট ছিলেন না রোনালদো।

মাঠ ছাড়ার পর কোচকে পাশ কাটিয়ে যেতে দেখা যায় তাঁকে। এছাড়া ডাগআউটেও বিভিন্নভাবে নিজের ক্ষোভ প্রকাশ করেন। রাংনিক ডাগআউটে রোনালদোর সাথে কথা বলতে গেল, সেসময় নিজের ক্ষোভ প্রকাশ করেন তিনি। ম্যাচ শেষে তাই এমন ক্ষোভের জন্য প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে ইউনাইটেড কোচকে। তিনি রোনালদোর রাগকে স্বাভাবিক বলছেন। একইসাথে কারণও ব্যাখ্যা করেছেন।

রাংনিক বলেন, ‘এটা স্বাভাবিক (রোনালদোর ক্ষোভ প্রকাশ)। সে একজন ফরোয়ার্ড এবং গোল করতে চায়। ছোটাখাট চোট কাটিয়ে ফিরেছিল সে। কিন্তু আমার কাছে যে বিষয় গুরুত্বপূর্ণ ছিল, সেটা হচ্ছে কিছুদিন পর আরও একটা ম্যাচ রয়েছে আমাদের।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা