রোনালদোর গোলেও হারে চ্যাম্পিয়ন্স লিগ শুরু ম্যান ইউর

স্পোর্টস ডেস্কঃ ইয়ং বয়েজের বিপক্ষে ম্যাচ দিয়ে চ্যাম্পিয়ন্স লিগের নতুন মৌসুম (২০২১-২২) শুরু করল ম্যানচেস্টার ইউনাইটেড। মঙ্গলবার ইউরোপ সেরার মঞ্চে নিজেদের প্রথম ম্যাচটি অবশ্য জিততে পারে নি তারকাখচিত ম্যান ইউ। ইয়ং বয়েজের বিপক্ষে ম্যাচ হেরেছে ২-১ গোলের ব্যবধানে।

ম্যাচের শুরুতে ইংলিশ ক্লাবটির তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো গোল করেছিলেন। প্রথামার্ধে এক গোলে এগিয়ে ছিল ওলে গুনার শুলশারের দল। তবে প্রথমার্ধেই ১০ জনের দলে পরিণত হয় তারা। দ্বিতীয়ার্ধে ২ গোল করে ম্যাচ জিতে নিলো সুইজারল্যান্ডের ক্লাব ইয়ং বয়েজ।

ম্যাচের ১৩তম মিনিটেই ব্রুনো ফার্নান্দেজের অ্যাসিস্ট থেকে গোল করেন রোনালদো। দারুণ গোলে দ্বিতীয় দফায় ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে চ্যাম্পিয়নস লিগের অভিষেকটা রাঙান এই পর্তুগিজ তারকা। কিন্তু ম্যাচের ৩৫তম মিনিটে অ্যারন ওয়ান বিসাকা লাল কার্ড দেখে মাঠ ছাড়লে পাল্টে যায় ইউনাইটেডের খেলার ধরন। ১০ জনের দলে পরিণত হওয়া রেড ডেভিলরা।

দ্বিতীয়ার্ধের ৬৬ মিনিটে এবং খেলার নির্ধারিত ৯০ মিনিট শেষে যোগ করা অতিরিক্ত সময়ের শেষ মুহূর্তে গোল হজম করে। আর তাতেই ২-১ গোলের পরাজয়ে ২০২১/২২ মৌসুমের চ্যাম্পিয়নস লিগের যাত্রা শুরু হয় ইংলিশ জায়ান্টদের।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০