রোনালদোর সাথে খেলতে চান নেইমার

স্পোর্টস ডেস্কঃ ক্যারিয়ারের বড় একটা সময় বার্সেলোনায় কাটিয়েছেন নেইমার জুনিয়র। ব্রাজিলের ক্লাব সান্তোস থেকে তাঁকে দলে ভিড়িয়েছিল বার্সা। যেখানে বিশ্ব ফুটবলের সর্বকালের অন্যতম সেরা লিওনেল মেসির সান্নিধ্য পেয়েছিলেন নেইমার। ব্রাজিলের এই পোস্টারবয় দলটিতে পেয়েছেন আরও অনেক নামি-দামি তারকার সান্নিধ্যও। জিতেছেন ভিন্ন ভিন্ন প্রতিযোগীতার ট্রফির স্বাদ।

এরপর রেকর্ড ট্রান্সফার ফি’তে পাড়ি জমান পিএসজিতে। সেখানে বর্তমান সময়ের অন্যতম তারকা ফুটবলার কিলিয়ান এমবাপের সঙ্গেও জুটি বেঁধে খেলে যাচ্ছেন নেইমার। কিন্তু ২৯ বছর বয়সী ফুটবলারের এখনও খেলা হয়নি ফুটবল বিশ্বের আরেক নক্ষত্র ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে।

যার জন্য পর্তুগাল সুপারস্টারের সাথে খেলার আগ্রহ প্রকাশ করেছেন এই তারকা ফরোয়ার্ড। একইসাথে জানিয়েছেন তাঁর সবচেয়ে বড় স্বপ্ন একটাই, সেটা ব্রাজিলের হয়ে বিশ্বকাপ জেতা। এছাড়া পিএসজির হয়েও সব ধরনের প্রতিযোগীতায় ট্রফি জিততে চান নেইমার।

সম্প্রতি এক ফরাসি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নেইমার বলেন, ‘আমি ক্রিশ্চিয়ানো রোনালদোর সাথে খেলতে চাই। ইতিমধ্যেই মেসি ও এমবাপের মতো গ্রেট ফুটবলারদের সাথে খেলেছি আমি। কিন্তু এখনও পর্যন্ত রোনালদোর সাথে খেলা হয়নি আমার।’

নেইমার আরও বলেন, ‘আমি বিশ্বকাপ জিততে চাই। এটাই আমার সবসময়ের মাঝে সবচেয়ে বড় স্বপ্ন। তবে পিএসজির হয়েও সব ধরনের শিরোপা জিততে চাই আমি। আমার বয়স এখন প্রায় ৩০ এবং ব্যক্তিগতভাবে ক্যারিয়ারে এখনও পর্যন্ত বেশ ভালো অবস্থানে আছি আমি।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা