লঙ্কা প্রিমিয়ার লিগে দল পেলেন যারা

0
72

স্পোর্টস ডেস্কঃ ৫ জুলাই অনুষ্ঠিত হয়েছে লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) তৃতীয় আসরের প্লেয়ার্স ড্রাফট। এবারের ড্রাফটে নাম লিখিয়েছিলেন মোট ৩৫৩ জন ক্রিকেটার। এর মধ্যে বিদেশি ক্রিকেটার ছিলেন ১৮০ জন এবং স্থানীয় খেলোয়াড় ছিলেন ১৭৩ জন। প্রতিটি দল মোট ১৪ জন স্থানীয় ও ৬ জন বিদেশি খেলোয়াড়কে নিয়ে ২০ জনের স্কোয়াড সাজানোর সুযোগ পেয়েছিল।

আসর শুরু হবে চলতি মাসের ৩১ জুলাই। এটা চলবে ২১ আগস্ট পর্যন্ত। মঙ্গলবার ড্রাফট থেকে ৫ দলের স্কোয়াড চূড়ান্ত হয়েছে। বিদেশীদের মধ্যে যেখানে আধিক্য পাকিস্তানি ক্রিকেটারদের। এছাড়া নেপাল-দক্ষিণ আফ্রিকা-অস্ট্রেলিয়ার ক্রিকেটাররাও দল পেয়েছেন। তবে কোনো বাংলাদেশী ক্রিকেটারের নাম নেই এখানে।

ড্রাফট শেষে যেমন হল এলপিএলের দলগুলো-

ডাম্বুলা জায়ান্টস-

প্রি ড্রাফট- ডি আর্সি শর্ট, দাসুন শানাকা, বেন কাটিং, ভানুকা রাজাপাকশে, চতুরঙ্গ ডি সিলভা, রমেশ মেন্ডিস, নুয়ান প্রদীপ ও থারিন্দু রাত্নায়েক।

ড্রাফটেড প্লেয়ার- সন্দ্বীপ লামিচানে, টিম সেইফার্ট, হায়দার আলি, শেলডন কটরেল, প্রামদ মাদুশান, লাসিথ ক্রসপুল, কালানা পেরেরা, দিলুম সুদিরা, সাচিথা জয়াতিলকা, দুশান হেমন্ত, শাসা ডি আলভিস ও রাভিন্দু ফার্নান্দো।

গল গ্ল্যাডিয়েটর্স-

প্রি ড্রাফট- ইমাদ ওয়াসিম, দানুশকা গুনাথিলাকা, ফাহিম আশরাফ, দুশমান্থ চামিরা, জানেমান মালান ও কুশল মেন্ডিস।

ড্রাফটেড প্লেয়ার- কায়েস আহমেদ, আজম খান, লাকসান সান্দাকান, নুয়ান থুশারা, সরফরাজ আহমেদ, পুলিনা থারাঙ্গা, নুয়ানিন্দু ফার্নান্দো, নিমেশ ভিমুক্তি, মোভিন সুবাসিংহ, নিপুন মালিঙ্গা, সাচিন্দু কলম্বাগে , লাকশান গামাগে, থারিন্দু কৌশল ও সাম্মু আশান।

কলম্বো স্টার্স-

প্রি ড্রাফট- ডোয়াইন প্রিটোরিয়াস, অ্যাঞ্জেলো ম্যাথুস, আসিফ আলি, চারিথ আসালাঙ্কা, নিরোশান ডিকওয়েলা, নাভিন উল হক, দীনেশ চান্দিমাল, করিম জানাত, সেকুগে প্রসন্ন ও জেফরি ভ্যান্ডারসে।

ড্রাফটেড প্লেয়ার- ডমিনিক ড্রেকস, ফজলহক ফারুকি, ধনঞ্জয়া লাকশান, ইশান জয়ারত্নে, মুদিতা লাকশান, লাকসিথা মানসিংহে , কেভিন কোথথিগোডা, চতুরঙ্গ কুমারা, নাভোদ পারানাভিথানা ও চামদ বাট্টাগে।

ক্যান্ডি ফ্যালকন্স-

প্রি ড্রাফট- কার্লোস ব্র্যাথওয়েট, ওয়ানিন্দু হাসারাঙ্গা, ফ্যাবিয়ান অ্যালেন, চামিকা করুনারত্নে, আন্দ্রে ফ্লেচার ও ইসুরু উদানা।

ড্রাফটেড প্লেয়ার- ডেওয়াল্ড ব্রেভিস, ক্রিস গ্রিন, মাথিশা পাথিরানা, আসেন বান্দারা, উসমান খান শিনওয়ারি, কামিন্দু মেন্ডিস, আশান প্রিয়ঞ্জন, মিনোদ ভানুকা, আভিষ্কা পেরেরা, আশাইন ডানিয়াল, মালিন্দা পুষ্পকুমারা, জানিত লিয়ানাগে, লাসিথ আবেয়ার্থানা ও কেভিন বান্দারা।

জাফনা কিংস-

প্রি ড্রাফট- এভিন লুইস, থিসারা পেরেরা, হারদুস ভিলজয়েন, ধনঞ্জয়া ডি সিলভ, শোয়েব মালিক, মাহিশ থিকশানা, দুনিথ ওয়েল্লালাগে, প্রবীন জয়াবিক্রমা ও আসেন রানদিকা।

ড্রাফটেড প্লেয়ার- শাহনেওয়াজ দাহানি, বিনুরা ফার্নান্দো, ট্রিস্টান স্টাবস, সুমিন্দা লাকসান, সাদিরা সামারাবিক্রমা, দিলশান মাদুশাঙ্কা, নিপুন ধনঞ্জয়া, বিজয়াকান্ত বিয়াসকান্ত, থিসান ভিদুশান ও টি দিনোশান।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here