লিজেন্ডস ক্লাসিকোতে রোনালদিনহোর বার্সাকে হারাল রিয়াল

স্পোর্টস ডেস্কঃ পুরোদমে খেলোয়াড়ি বয়স ফুরিয়েছে অনেক আগেই। তবে মনের বয়সটা এখনও রয়ে গেছে। তাইতো আবার মনের টানে মাঠে নেমে পড়া। ক্লাব ফুটবলের নতুন মৌসুম শুরুর আগে এক প্রীতি ম্যাচে মাঠে নেমেছিল রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার সাবেক ফুটবলাররা। যার নাম দেওয়া হয়েছে লিজেন্ডস ক্লাসিকো।

ইজরায়েলের তেল আবিবে ব্লুমফিল্ড স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে বার্সাকে ৩-২ গোলে হারিয়েছে রিয়াল। ম্যাচে সবচেয়ে বড় তারকা হিসেবে ছিলেন বার্সেলোনা ও ব্রাজিলের সাবেক তারকা রোনালদিনহো। ম্যাচে একটিও গোলও করেছেন তিনি। মাঝে-মধ্যেই নিজের ফুটবলীয় নৈপুণ্যে দেখিয়ে মাঠে উপস্থিত দর্শকদের মাতিয়েছেন। এছাড়াও রবার্তো কার্লোস, রিভালদো,ফিগোরাও খেলেছেন এই ম্যাচে।

লিজেন্ডস ক্লাসিকোতে ম্যাচে এগিয়ে গিয়েও, জিততে পারেনি বার্সা। ম্যাচের ২৭তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে বার্সেলোনাকে এগিয়ে দেন রোনালদিনহো। তবে ৪২তম মিনিটে মুনিতিসের গোলে সমতায় ফিরে মাদ্রিদ। বিরতিতে যাবার আগে ৪৪তম মিনিটে লস ব্লাঙ্কোসদেরকে এবার লিড এনে দেন আলফনসো।

দ্বিতীয়ার্ধের ৬০তম মিনিটের ম্যাচে সমতা আনে বার্সা। কাতালান জায়ান্টদের হয়ে গোল করেন জোফ্রে মাতেও। কিন্তু, এর মিনিট দশেক পরই ফের এগিয়ে যায় রিয়াল। লা রেডের গোল নিশ্চিত করে দেয় ম্যাচের ফলাফল। কেননা এরপর আর ম্যাচের নির্ধারিত সময়ে হয়নি কোনো গোল। জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা