লিটন দাস এশিয়া কাপে গেছেন জানেন না সভাপতি পাপন

0
45

স্পোর্টস ডেস্ক:: এশিয়া কাপ খেলতে পাকিস্তান গেছেন লিটন দাস। কিন্তুু বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানেন না সেই খবর। অসুস্থ লিটন দাস শুরুতে যেতে পারেননি দলের সঙ্গে। তার বদলী হিসেবে দলে নেওয়া হয় বিজয়কে।

আফগানিস্তানকে হারিয়ে বাংলাদেশ সুপার ফোর নিশ্চিত করেছে। টিম ম্যানেজম্যান্ট তাই পরবর্তী ম্যাচগুলোতে লিটন দাসকে চেয়েছে। ঢাকা থেকে এই ওপেনারও পাকিস্তানের বিমান ধরেছেন সোমবার। কিন্তুু সেই খবর জানেন না বোর্ড প্রধান।

বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন সোমবার ঢাকায় সাংবাদিকদের জানিয়েছেন, লিটন দাস যে এশিয়া কাপ খেলতে পাকিস্তান গেছেন, সেই খবর তিনি জানেন না।
তবে চাইলেই এখন দলে ঢুকতে পারবেন না এই ওপেনার। কারণ তার বদলী হিসেবে দলে সুযোগ পেয়েছেন বিজয়। ১৭ জনের স্কোয়াডে আর নাম নেই লিটনের। এশিয়ান ক্রিকেট কাউন্সিলের টুর্ণামেন্টের আইন অনুযায়ী ১৭ জনের বাইরের কাউকে খেলানোর সুযোগ নেই।

এখন যদি দলের অন্য কেউ ইনজুরি হন বা অসুস্থ হন তবেই লিটন দাসকে দলে নেওয়া যাবে। তবে বিসিবি তাকে খেলানোর চেষ্টা করছে। সেজন্য এশিয়া কাপে পাঠানো হচ্ছে এই টাইগার ওপেনারকে।

ক্রিকেট বোর্ডের পরিচালক আকরাম খান। তিনি এসিসির টেকনিক্যাল কমিটিরও সদস্য। তিনি গণমাধ্যমে জানিয়েছেন, পরিস্থিতি তৈরি না হলে লিটন খেলবেন না। ব্যাকআপ ওপেনার হিসেবেই তিনি দলের সঙ্গে থাকবেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here