লিটন-শান্ত-তাসকিনদের নিয়ে আবাহনীতে তারুণ্যের ছড়াছড়ি

0
114

স্পোর্টস ডেস্কঃ ঢাকা প্রিমিয়ার লিগ শুরু হতে যাচ্ছে আগামী ১৫ মার্চ থেকে। এর আগে অনুষ্ঠিত হয়েছে দলবদল। আজ ছিল সেই দলবদলের শেষ দিন। যার ফলে নিশ্চিত হয়ে গেছে কারা খেলছেন কোন দলের হয়ে। বরাররের মতো এবারও তারকাবহুল দল গঠন করেছে আবাহনী লিমিটেড।

টুর্নামেন্টের অন্যতম সফল দলটি এবারও এক ঝাঁক জাতীয় দল ও এর আশেপাশে থাকা তারকাদের নিয়ে দল গঠন করেছে। যাদের অধিকাংশই তরুণ ক্রিকেটার। আছেন লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, তাসকিন আহমেদ, আফিফ হোসেন ধ্রুবর মতো ক্রিকেটাররা।

গেল ডিপিএলে রেকর্ড রান করা এনামুল হক বিজয়ও এবার খেলবেন আবাহনীর হয়ে। প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব থেকে তিনি এবার ফিরেছেন আবাহনীর জার্সিতে। এর বাইরেও মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ সাইফউদ্দিন, নাইম শেখ, মাহমুদুল হাসান জয়ের মতো ক্রিকেটাররাও আছেন।

বিদেশি ক্যাটাগরিতে দুই ভারতীয় ক্রিকেটারকের দলে ভেড়াতে যাচ্ছে আবাহনী, এমনটাই গুঞ্জন চলছে। আর সেই দুই ভারতীয় হতে পারেন শাহবাজ আহমেদ নাদিম ও বাবা ইন্দ্রজিৎ।

২০২৩ ডিপিএলে আবাহনী লিমিটেড দল
লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, তাসকিন আহমেদ, আফিফ হোসেন ধ্রুব, এনামুল হক বিজয়, নাইম শেখ, মাহমুদুল হাসান জয়, মোসাদ্দেন হোসেন সৈকত, মোহাম্মদ সাইফউদ্দিন, জাকের আলি অনিক, তানজিম হাসান সাকিব, রাকিবুল হাসান, নাহিদুল ইসলাম, নাহিদ রানা, রিশাদ হোসেন, তানভীর আহমেদ ও রিপন মন্ডল।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here