লিটন-সৈকতের ব্যাটে মাঝারি সংগ্রহ চট্টগ্রামের

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে নিজেদের তৃতীয় ম্যাচে গাজী গ্রুপ চট্টগ্রামের বিপক্ষে টসে জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় বরিশাল অধিনায়ক তামিম। ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ওভারে স্কোর বোর্ডে মাঝারি সংগ্রহ পেয়েছে চট্টগ্রাম। ১৫১ রান করেছে লিটন-মিঠুনরা।

মিরপুরে সোমবার আগে ব্যাট করতে নামা চট্টগ্রামকে আগের ম্যাচগুলোর মতো উড়ন্ত সূচনা এনে দিতে পারেননি দুই ওপেনার লিটন দাস এবং সৌম্য সরকার। সৌম্য ব্যক্তিগত ৫ রানে আবু জায়েদ রাহির বলে ক্যাচ দিয়েছেন তৌহিদ হৃদয়ের হাতে। এরপর বেশিক্ষণ টিকতে পারেননি চট্টগ্রাম দলপতি মোহাম্মদ মিঠুন। তিনি ১৭ রান করে ফিরেছেন সুমন খানের বলে।

লিটন ব্যক্তিগত ৩৫ রান করে ফেরেন মেহেদী মিরাজের বলে কামরুল হাসানের ক্যাচ দিয়ে। শামসুর রহমান সাজঘরে ফেরার আগে ২৮ বলে ২৬ রান করেন। শেষদিকে আগ্রাসী ব্যাট করেন মোসাদ্দেক হোসেন এবং সৈকত আলী। আবু জায়েদের এক ওভারে ১৯ রান নেন সৈকত আলী।

শেষ ওভারে তাসকিনের বলে ২৮ রান করে আউট হন মোসাদ্দেক। শেষ পর্যন্ত রানে ইনিংস থামে চট্টগ্রামের। শেষ পর্যন্ত ১১ বলে ২৭ রান করেন সৈকত আলী এবং ৮ করে অপরাজিত থাকেন নাহিদুল।

ফরচুন বরিশাল: তামিম ইকবাল (অধিনায়ক), মেহেদি হাসান মিরাজ, পারভেজ হোসেন ইমন, তৌহিদ হৃদয়, আফিফ হোসেন ধ্রুব, ইরফান শুক্কুর, মাহিদুল ইসলাম অঙ্কন, আবু জায়েদ রাহি, তাসকিন আহমেদ, সুমন খান এবং কামরুল ইসলাম রাব্বি।

গাজী গ্রুপ চট্টগ্রাম: লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন, সৈকত আলী, শামসুর রহমান শুভ, জিয়াউর রহমান, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, সঞ্জিত সাহা এবং নাহিদুল ইসলাম।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১১০