লুকাকুর পর ইন্টারে যোগ দিলেন মিখতারিয়ান

0
30

স্পোর্টস ডেস্কঃ হোসে মরিনহোর দল ছেড়ে গেলেন হেনরিখ মিখতারিয়ান। এএস রোমার জার্সিতে উয়েফা কনফারেন্স লিগের শিরোপা জেতার পর ক্লাব বদলালেন আর্মেনিয়ার এই ফুটবলার। ইন্টার মিলানে যোগ দিলেন তিনি। রোমেলু লুকাকুর পর চলতি দলবদলের চতুর্থ খেলোয়াড় হিসেবে ইন্টার চুক্তি করল মিখতারিয়ানের সাথে।

এদিকে নতুন মৌসুম শুরুর আগে আয়াক্সের সাথে আর নতুন চুক্তি করেনি আন্দ্রে ওনানা। তাই বিনামূল্যেই এই তরুণ গোলরক্ষকেও কিনে নিয়েছে ইন্টার। একইদিনে চুক্তি হয়েছে আরও একটি। আর্মেনিয়ান মিডফিল্ডার মিখতারিয়ানকে বিনামূলে দলে টেনেছে তারা। মিখতারিয়ানের সাথে মিলানের চুক্তি হয়েছে ২ বছরের জন্য।

ক্লাবের ওয়েবসাইটে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ২০২১-২২ সেরি আর রানার্সআপ ইন্টার। ২০১৫-১৬ মৌসুম শেষে বরুশিয়া ডর্টমুন্ড থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন মিখতারিয়ান। এরপর ২০১৮ সালের জানুয়ারিতে তাকে দলে টেনেছিল আর্সেনাল। সেখান থেকে ২০১৯-২০ মৌসুমের জন্য ধারে যোগ দিয়েছিলেন রোমায়। এবার নতুন ঠিকানায় পাড়ি জমালেন তিনি।

২০২২-২৩ মৌসুমকে সামনে রেখে চতুর্থ খেলোয়াড় হিসেবে ইন্টারে যোগ দিলেন ৩৩ বছর বয়সী মিখতারিয়ান। তার আগে দলটিতে যোগ দিয়েছেন রোমেলু লুকাকু (এক বছরের জন্য ধারে) ও মিডফিল্ডার ক্রিস্টিয়ান আসলানি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here