লুকাকু-হ্যাজার্ডদের নিয়ে বেলজিয়াম দল

স্পোর্টস ডেস্কঃ উয়েফা নেশন্স লিগে নেদারল্যান্ডস, পোল্যান্ড ও ওয়েলসের বিপক্ষে খেলবে বেলজিয়াম। আগামী জুনের প্রথম সপ্তাহে ডাচদের বিপক্ষে খেলবে রবার্ত মার্টিনেজের শিষ্যরা। আসন্ন ম্যাচগুলোর জন্য ৩২ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছেন এই কোচ। নেশন্স লিগের ম্যাচকে সামনে রেখে থিবো কোর্তোয়া, কেভিন ডি ব্রুইনে, রোমেলু লুকাকু ও ইডেন হ্যাজার্ডের মত তারকাদের দলে ফিরিয়েছেন মার্টিনেজ।

আগামী ৩ জুন ডাচ প্রতিবেশীকে ব্রাসেলসে আতিথ্য দিবে বেলজিয়াম। এরপর ৮ জুন পোল্যান্ড, ১১ জুন ওয়েলস ও ১৪ জুন আবারো ওয়ারশতে পোল্যান্ডের মোকাবেলা করবে। আসন্ন ম্যাচগুলোতে জাতীয় দলে ফেরা থিবো কোর্তোয়া, কেভিন ডি ব্রুইনে, রোমেলু লুকাকু ও ইডেন হ্যাজার্ড সবশেষ বুরকিনা ফাসো ও আয়ারল্যান্ডের বিপক্ষে খেলেন নি। আন্তর্জাতিক প্রীতি ম্যাচ হওয়ায় গত মার্চে তাদেরকে বিশ্রামে রেখেছিলেন বেলজিয়াম কোচ।

নেশন্স লিগের স্কোয়াডে থেকে ছিটকে গেছেন দুই ফরোয়ার্ড ক্রিস্টিয়ান বেনটেক ও ডিভোক ওরিগি। পুরোনো ইনজুরি থেকে এখনো সুস্থ হয়ে উঠতে পারেনি জেরেমি ডোকু।

বেলজিয়াম স্কোয়াড- কোয়েন কাস্টিলস, থিবো কোর্তোয়া, সিমন মিগনোল্টে, ম্যাটজ সেলস, টবি অল্ডারউইরাল্ড, ডেডরিক বোয়াটা, টিমোথি কাস্তাগনে, জেসন ডেনায়ার, উট ফায়েস, থমাস ফোকেট, ব্রেন্ডন মিশেলে, থমাস মুনিয়ার, আর্থার থিটে, ইয়ান ভারটনগেন, ইয়ানিক কারাসকো, কেভিন ডি ব্রুইনে, লিন্ডার ডেনডোনকার, থ্রোগান হ্যাজার্ড, আমাডু ওনানা, ডেনিস প্রায়েট, এ্যালেক্সিস সায়েলেমেকার্স, ইউরি টিয়েলেমানস, হ্যান্স ভানাকেন, এ্যাক্সেল উইটসেল, মিশি বাতশুয়ায়ে, চার্লস ডি কেটেলিয়ার, ইডেন হ্যাজার্ড, আদনান জানুজাজ, রোমেলু লুকাকু, দ্রিয়েস মার্টিনেজ, লোয়িস ওপেন্ডা ও লিনড্রো ট্রোসার্ড।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০