শচীন পুত্র অর্জুন আইপিএলের জন্য তৈরি নয়- মুম্বাই কোচ

0
46

স্পোর্টস ডেস্ক:: অলরাউন্ডার অর্জুন টেন্ডুলকার। ৩০ লাখ টাকা দিয়ে মুম্বাই ইন্ডিয়ান্স দলে নেয় তাকে। তবে একটি ম্যাচও খেলার সুযোগ পাননি শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুন। তার বাবা ভারতের ক্রিকেট ঈশ্বর খ্যাত শচীন ছিলেন দলটির মেন্টর।

দলে নিয়েও কেন অর্জুনকে একটি ম্যাচও খেলানো হলো না, এনিয়ে আলোচনা-সমালোচনা চলছে। এর আগের আসরেও তিনি মুম্বাই দলে ছিলেন। তবে ইনজুরির জন্য টুর্নামেন্ট শুরুর আগেই দল থেকে ছিটকে যান। এবার অবশ্য পুরো মৌসুম দলের সঙ্গে ছিলেন তিনি।

মুম্বাই ইন্ডিয়ান্সের বোলিং কোচ শেন বন্ড জানিয়েছেন, অর্জুন এখনো আইপিএল খেলার জন্য উপযুক্ত নন। তাকে আরো কাজ করতে হবে। ২৫ জনের দলে জায়গা পাওয়া আর একাদশে জায়গা করে নেওয়া এক নয় বলেও মন্তব্য করেন এই কোচ।

অর্জুনকে সুযোগ দেওয়া যেতে, তবে সুযোগ দেওয়া আর সুযোগ করে নেওয়া সমান নয় বলেও মন্তব্য করেন সাবেক ক্রিকেটার, মুম্বাইয়ের এই বোলিং কোচ। জানিয়েছেন, অর্জুনকে অনেক কাজ করতে হবে। সামনের জন্য তৈরি হয়ে আসতে হবে।

ভারতীয় একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শেন বন্ড বলেন, “ওকে (অর্জুন)অনেক কাজ করতে হবে। মুম্বাইয়ের মতো দলে ২৫ জনের মধ্যে থাকা এক রকম আর প্রথম একাদশে জায়গা করে নেওয়া আরেক রকম। অনেক উন্নতি করতে হবে অর্জুনকে।”

একাদশে সুযোগ দেওয়া ও জায়গা করে নেওয়ার মধ্যে পার্থক্য আছে জানিয়ে মুম্বাই কোচ বন্ড বলেন, “ব্যাটিং এবং ফিল্ডিং, এই দুই জায়গায় উন্নতি প্রয়োজন অর্জুনের। আশা করব আগামি দিনে ও উন্নতি করবে এবং দলে জায়গা করে নেবে।”

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here