শনিবার মিলবে বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের টিকিট

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ-জিম্বাবুয়ের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজের টিকিট মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গ্রান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১০০০ টাকা। ক্লাব হাউজের টিকিটের মূল্য ৩০০ টাকা। ইস্টার্ন গ্যালারি এর টিকিটের মূল্য ১৫০ টাকা। গ্রিন হিল এরিয়ার টিকিটের মূল্য ১০০ টাকা করে। ওয়েস্টার্ন গ্যালারির টিকিটের মূল্যও রাখা হয়েছে ১০০ টাকা।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে পাওয়া যাবে ম্যাচের টিকিট। শনিবার সকাল ৯.৩০ থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত টিকিট বিক্রি করা হবে বলে বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে। এছাড়া ম্যাচের দিন সকালেও পাওয়া যাবে টিকিট।

একনজরে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী জিম্বাবুয়ের মধ্যকার ওয়ানডে সিরিজের সূচি

১ মার্চ- প্রথম ওয়ানডে; সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, সিলেট।
৩ মার্চ- দ্বিতীয় ওয়ানডে; সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, সিলেট।
৬ মার্চ- তৃতীয় ওয়ানডে; সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, সিলেট।
ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজের জন্য জিম্বাবুয়ে দলঃ চামু চিভাভা (অধিনায়ক), সিকান্দার রাজা, ক্রেইগ আরভিন, টিনাসে কামুনহুকামে, উইসলে মাসভাউরে, টিমিসেন মারুমা, ক্রিস্টোফার এমপোফু, চার্ল মুম্বা, টিনোটেন্ডা মুতোম্বোজি, রিচমন্ড মুতুউম্বামি (উইকেটরক্ষক), অ্যাইন্সলে এনডিলভু, ব্রেন্ডন টেইলর, ডোনাল্ড ট্রিপানো, চার্ল্টন শুমা ও শন উইলিয়ামস।

১ম ও ২য় ওয়ানডের জন্য বাংলাদেশ দলঃ মাশরাফী বিন মোর্ত্তজা (অধিনায়ক), তামিম ইকবাল খান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, মোহাম্মদ নাইম শেখ, আল আমিন হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, শফিউল ইসলাম, মেহেদী হাসান মিরাজ ও মুস্তাফিজুর রহমান।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১১০