শফিউল আলম নাদেলকে আহ্বায়ক করে ১১ জনের আঞ্চলিক ক্রিকেট কমিটির অনুমোদন

0
95

নিজস্ব প্রতিবেদক: অবশেষে আলোর মুখ দেখলো বিসিবির আঞ্চলিক ক্রিকেট কমিটি। ঢাকার বাইরে ক্রিকেটকে ছড়িয়ে দিতে, স্থানীয় ক্রিকেটকে শক্তিশালী করতে দীর্ঘ দিন থেকেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আঞ্চলিক ক্রিকেট কমিটি গঠনের চেষ্টা করছিল।

নানা জল্পনা-কল্পনা শেষে অবশেষে আঞ্চলিক ক্রিকেট কমিটি অনুমোদন করেছে ক্রিকেট বোর্ড। বিসিবির সাধারণ সভায় সোমবার ঢাকা, সিলেট, চট্টগ্রাম, রাজশাহী ও রংপুরের আঞ্চলিক ক্রিকেট কমিটি অনুমোদন করা হয়।

সিলেট আঞ্চলিক কমিটির আহ্বায়ক করা হয়েছে বিসিবির পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলকে। এছাড়াও কমিটিতে সদস্য হিসেবে রাখা হয়েছে আরো দশজনকে।

আঞ্চলিক ক্রিকেট কমিটির সদস্য হয়েছেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দীন আহমেদ সেলিম, মৌলভীবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মিসবাহ উর রহমান, সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রাজা চৌধুরী, বদরুল আলম, শহিদ আহমদ চৌধুরী, হানিফ আলম চৌধুরী, আফজাল রশিদ চৌধুরী, গোলাম জাবির চৌধুরী জাবু, মোস্তফা ফরহাদুল হোসেন কোরেশী (ফরহাদ কোরেশী), সৈয়দ তকরিমুল হাদী কাবী।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here