শাদাবকে অধিনায়ক করে পাকিস্তানের দল ঘোষণা, ফিরেছেন ইমাদ-আজম

0
140

স্পোর্টস ডেস্কঃ চলছে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। পিএসএলের ব্যস্ততা শেষেই দম ফুসরতের সময় নেই। কেননা পাকিস্তান জাতীয় দল মাঠে নামবে আফগানিস্তানের বিপক্ষে সিরিজ খেলতে। তিন ম্যাচের সেই টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

আফগানদের বিপক্ষে এই সিরিজে পাকিস্তান দলকে নেতৃত্ব দেবেন শাদাব খান। নিয়মিত অধিনায়ক বাবর আজমসহ তারকা ক্রিকেটারদের বিশ্রাম দেওয়া হয়েছে সিরিজটিতে। তাদের মধ্যে আছেন মোহাম্মদ রিজওয়ান, হারিস রউফ, ফখর জামান, শাহীন শাহ আফ্রিদির মতো ক্রিকেটার।

তারকাদের বিশ্রামের সিরিজে দলে ফিরেছেন ইমাদ ওয়াসিম। বাঁহাতি এই অলরাউন্ডার সবশেষ ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলেছিলেন। এরপর থেকে আর সুযোগ পাননি খেলার। অবশেষে ফিরেছেন জাতীয় দলে। জাতীয় দলে ফিরেছেন উইকেটরক্ষক ব্যাটার আজম খানও। বিপিএল ও পিএসএলে দারুণ পারফম্যান্সের সুবাধেই ডাক পেয়েছেন জাতীয় দলে।

এর বাইরে ইহসানউল্লাহ, সাইম আইয়ূব প্রথমবারের মতো জাতীয় দলে ডাকা হয়েছে। দুজনই অভিষেকের অপেক্ষায় আছেন পাকিস্তান জাতীয় দলের হয়ে। এছাড়া দলে নেওয়া হয়েছে জামান খান ও তৈয়ব তাহিরকে।

আগামী ২৪ মার্চ থেকে শুরু হবে পাকিস্তান ও আফগানিস্তানের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সিরিজের বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ২৬ ও ২৭ মার্চ। সবগুলো ম্যাচই হবে সংযুক্ত আরব আমিরাতের শারজাহ আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

আফগানিস্তানের বিপক্ষে পাকিস্তান টি-টোয়েন্টি দল
শাদাব খান (অধিনায়ক), আব্দুল্লাহ শফিক, আজম খান, ফাহিম আশরাফ, ইফতিখার আহমেদ, ইহসানউল্লাহ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ হারিস, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ, সাইম আইয়ূব, শান মাসুদ, তৈয়ব তাহির ও জামান খান।

রিজার্ভ ক্রিকেটারঃ আবরার আহমেদ, হাসিবউল্লাহ ও উসামা মীর।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here