শাবিতে চ্যাম্পিয়ন বুফ্যালো সোলজার্স

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(শাবিপ্রবি) ইংরেজি বিভাগের ষোলতম ব্যাচের উদ্যোগে আয়োজিত ইংলিশ ফুটবল ফেস্টে চ্যাম্পিয়ন হয়েছে বুফ্যালো সোলজার্স।

শনিবার বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে বুফ্যালো সোলজার্সের মুখোমুখী হয় রাজিবজিও সকার সেভেন। এরপূর্বে বিকেল ৪টায় ফাইনাল ম্যাচের উদ্বোধন করেন শাবিপ্রবি ইংরেজি বিভাগের অধ্যাপক ড. হোসেন আল মামুন।

ম্যাচের প্রথমার্ধে ২-০ শূন্য গোলে এগিয়ে যায় বুফ্যালো সোলজার্সে। বুফ্যালোর পক্ষে গোল করেন সুকান্ত চৌধুরী ও নিরুপম তালুকদার তপু। প্রথমার্ধে খেলায় ফিরতে না পারলেও দ্বিতীয়ার্ধে বেশ ভালো সুযোগ তৈরী করে রাজিবজিও সকার সেভেন। কিন্তু তাতে খুব একটা ফল পায়নি সকার সেভেন। সকার সেভেনের পক্ষে একমাত্র গোলটি করেন মিড ফিল্ডার জাহিদ। শেষ মুহূর্ত পর্যন্ত আপ্রাণ চেষ্টা করলেও ২-১ গোলে জয় পায় নাঈম গাজীর বুফ্যালো সোলজার্স।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক শরীফা ইয়াসমিন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় স্পোর্টস ব্র্যান্ড এস.এন.পি স্পোর্টসের ম্যানেজার রঙ্গলাল তালুকদার।

এসময় অতিথিদের উপস্থিতিতে চ্যাম্পিয়ন ও রানার্সাপ দলের হাতে প্রাইজমানি ও ট্রফি প্রদান করা হয়। ফাইনাল ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন নিরুপম তালুকদার তপু এবং পুরো টুর্ণামেন্ট জুড়ে অসাধারণ নৈপুণ্য প্রদর্শনের জন্য ম্যান অব টুর্ণামেন্ট নির্বাচিত হন বুফ্যালোর অধিনায়ক সুকান্ত চৌধুরী। ইংলিশ ফুটবল ফেস্ট-২০১৭ এর আহ্বায়ক হিমেল মাহমুদের সভাপতিত্বে কোষাধ্যক্ষ মিছবা উল হক চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইংরেজি বিভাগের শিক্ষার্থী পারভেজ আহমদ, জুবায়ের হাসান আদনান, সৈকত ইমরান, মুনতাসির মুন্না, শাহিন দেলোয়ার, পলাশ চন্দ্র দাস।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/০০