শাস্তি পাওয়া ভেন্ডারসে এবার টেস্ট অভিষেকের অপেক্ষায়

0
78

স্পোর্টস ডেস্কঃ আগামী ২৯ জুন শুরু হবে শ্রীলঙ্কা-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ। পরের ম্যাচ ৮ জুলাই। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের এই দুই ম্যাচ হবে গল আন্তর্জাতিক স্টেডিয়ামে। টেস্ট সিরিজের স্কোয়াড আগেই ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। শনিবার নিজেদের স্কোয়াড দিল লঙ্কানরা।

ঘোষিত স্কোয়াডে জায়গা পেয়েছেন টেস্ট অভিষেকের অপেক্ষায় থাকা জেফরে ভেন্ডারসে। ২০১৮ সালে উইন্ডিজ সফরে শ্রীলঙ্কা স্কোয়াডের অংশ ছিলেন তিনি। কিন্তু শৃঙ্খলা ভঙ্গের কারণে তাকে দেশে ফেরত পাঠানো হয়েছিল। ওই ঘটনায় তাকে এক বছরের জন্য আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ করার পাশাপাশি তার বার্ষিক চুক্তির ২০ শতাংশ জরিমানা করা হয়েছিল।

সবশেষ বাংলাদেশের বিপক্ষে খেলা স্কোয়াড থেকে বাদ পড়েছেন কামিল মিশারা ও সুমিন্দা লাকশান। দলে ফিরেছেন টপ অর্ডার ব্যাটসম্যান পাথুম নিসানকা।

শ্রীলঙ্কা স্কোয়াডঃ দিমুথ করুণারত্নে, পথুম নিসাঙ্কা, ওশাদা ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথিউস, কুসল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, কামিন্দু মেন্ডিস, নিরোশান ডিকভেলা, দিনেশ চান্দিমাল, রমেশ মেন্ডিস, চামিকা করুণারত্নে, কাসুন রাজিথা, ভিশুয়া ফার্নান্দো, আসিথা ফার্নান্দো, দিলশান মাদুশঙ্কা, প্রবীণ জয়াবিক্রমা, লাসিথ এমবুলডেনিয়া ও জেফরি ভ্যান্ডারসে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here