শিক্ষার্থীদের জন্য মাশরাফীর অন্য রকম এক উদ্যোগ

0
67

স্পোর্টস ডেস্ক:: নিজেদের ভাগ্যবানই বলতে পারেন তারা। ঢাকায় পড়ালেখা করেন। অথচ প্রতি বছর ঈদে বাড়ি ফিরতে ভোগান্তির শেষ ছিলো না তাদের। বাড়ি ফেরার টিকিট মিলতো, যাত্রা পথে ছিলো নানা ভোগান্তি। এবার বাড়িও ফিরলেন। সেই সঙ্গে স্বপ্নের পদ্মা সেতুও দেখা হলো মাশরাফী বিন মোর্ত্তজার সৌজন্যে।

বাংলাদেশ দলের সাবেক এই অধিনায়ক ঢাকায় পড়ালেখা করা তার নিজ এলাকা নড়াইলের শিক্ষার্থীদের জন্য অন্য রকম এক উদ্যোগ নিয়ে ছিলেন। এবার ঈদে যাতে তার এলাকার শিক্ষার্থীদের বাড়ি ফিরতে ভোগান্তিতে পড়তে না হয়, সে জন্য সবার জন্য বাস সরবরাহ করেছেন তিন। ভোগান্তি ছাড়াই ঢাকায় থাকা নড়াইলের শিক্ষার্থীরা বাড়ি ফিরেছেন।

মাশরাফী সৌজন্যে বিনা ভাড়ায় নড়াইলের শিক্ষার্থীরা বাড়ি ফিরেন। শুক্রবার সকাল ৮টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি চত্বর থেকে ছেড়ে যায় বাসটি। পদ্মা সেতু হয়ে শিক্ষার্থীরা বাড়ি ফেরেন। ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়সহ ঢাকায় অবস্থানরত নড়াইয়ের শিক্ষার্থীরা বাসটিতে কর বাড়ি যান।

নড়াইলের শিক্ষার্থীরা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নুসরাত রুবাইয়াত নীলা মাশরাফীর প্রশংসা করে তার ফেসবুকে লীখেন, ‘স্বপ্নের পদ্মা সেতু দিয়ে স্বপ্ন যাবে বাড়ি। ঈদের ছুটিতে পদ্মা সেতু দিয়ে বাড়ি ফেরার খুশি এ আমাদের দক্ষিণবঙ্গের মানুষের জন্য আর্শীবাদ স্বরুপ। আমাদের এ খুশিকে দ্বিগুণ করতে আমাদের নড়াইল-২ আসরের এমপি মাশরাফী বিন মোর্ত্তজা ঢাকায় অবস্থানরত নড়াইলের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের জন্য বাসের ব্যবস্থা করে দেন, যাতে করে আমরা মাননীয় প্রধানমন্ত্রী দেয়া এ উপহারের খুশি এক সাথে ভাগ করে মায়ের কোলে ফিরতে পারি। বিশেষ কৃতজ্ঞতা জানাই মাশরাফি বিন মোর্ত্তজা ভাইকে এবং গৌরবান্বিত এ সেতুর জন্য ধন্যবাদ জানাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে…।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here