শুরুতেই গেল ৩ উইকেট

0
34

স্পোর্টস ডেস্কঃ খালেদ আহমেদ ও মেহেদি হাসান মিরাজ নৈপূণ্যে উইন্ডিজকে বেধে রাখা গেল ৪০৮ রানে, লিড ১৭৪ রানের। তবে নিজেদের প্রথম ইনিংসের ব্যাটিং ব্যর্থতা এই রানকেও আপাতত পাহাড়সম ঠাহর করাচ্ছে বাংলাদেশকে। আর শেষ পর্যন্ত সেটিই হতে চলেছে। দ্বিতীয় ইনিংসেও ভূতুড়ে শুরু হলো টাইগারদের। তামিম ইকবাল-মাহমুদুল হাসান জয়-এনামুল হক বিজয়রা যারপরনাই হতাশ করেছেন। বাংলাদেশ দলকে রীতিমত বিপদের মুখে ফেলে উইকেট বিলিয়ে দিয়ে এসেছেন তারা তিনজন।

কেমার রোচের তোপে ৮.৫ ওভার না যেতেই ৩২ রানে বাংলাদেশ হারায় তামিম-জয়-বিজয়কে। জয় ১৪ রান করলেও তামিম-বিজয় ৪ রানের বেশি করতে পারেননি। আম্পায়ার্স কলের শিকার হয়ে বিজয় ফেরেন সাজঘরে। তার আউটের পরেই বৃষ্টি নামে। কয়েক মিনিট বৃষ্টির পর থামলেও চা বিরতিতে যায় দুই দল। বাংলাদেশ এখনো পিছিয়ে আছে ১৪২ রানে।

এর আগে ৫ উইকেটে ৩৪০ রান নিয়ে দিন শুরু করা ক্যারিবীয়রা উইকেট হারায় দিনের দ্বিতীয় ওভারেই। জশুয়া দা সিলভাকে ফেরান মিরাজ। আলজারি জোসেফকে ফেরান খালেদ। মায়ার্স দ্বিতীয় সেশনের শুরুতেই খালেদের বলে ফিরেন ১৪৬ রান করে। শরিফুলের শিকার হয়ে ফিলিপস ফেরেন এরপর। শেষ উইকেটে জেইডেন সিলসকে ফিরিয়ে খালেদ তুলে নেন ক্যারিয়ারের প্রথম ফাইফার। তাতে উইন্ডিজ থামে ৪০৮ রান তুলে।

খালেদ ছাড়াও দারুণ বোলিং করেছেন মেহেদি হাসান মিরাজ। এই অফস্পিনার নিয়েছেন ৩ উইকেট। এছাড়া শরিফুল ইসলাম নেন ২ উইকেট। হাত ঘুরিয়েও উইকেটের দেখা পান নি সাকিব আল হাসান ও এবাদত হোসেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here