শুরুতে পিছিয়ে পড়ার পরও জিতল রিয়াল মাদ্রিদ

0
87

স্পোর্টস ডেস্কঃ এস্পানিওলের বিপক্ষে শুরুতে গোল হজম করে বসে রিয়াল মাদ্রিদ। তবে ঘুরে দাঁড়িয়ে লা লিগায় আরেকটি জয়ের দেখা পেয়েছে কার্লো আনচেলত্তির দল। শনিবার ৩-১ গোলে জিতেছে তারা। দারুণ এই জয়ে বার্সেলোনার সঙ্গে ব্যবধান ৬ পয়েন্টে নামিয়ে আনল রিয়াল। তবে একটি ম্যাচ কম খেলেছে বার্সা।

রিয়াল মাদ্রিদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের ৮ মিনিটে সবাইকে চমকে দিয়ে এস্পানিওলকে এগিয়ে দেন হোসেলু। সতীর্থ সানচেজ ডান প্রান্ত থেকে তিনি নিচু পাস দেন তাঁকে। এরপর ঠাণ্ডা মাথায় থিবো কোর্তোয়াকে পরাস্ত করেন তিনি।

গোল খেয়ে যেন আরও বেশি আক্রমণাত্মক হয়ে ওঠে রিয়াল। ২২ মিনিটে ভিনিসিয়ুসকে ঠেকাতে পারে নি এস্পানিওলের রক্ষণ। টনি ক্রুসের কাছ থেকে বল পেয়ে পোস্টের ডানপ্রান্ত দিয়ে দারুণ এক শটে গোলটি করেন তিনি। সমতায় ফেরে মাদ্রিদের দলটি।

৩৯ মিনিটে এদের মিলিতাওয়ের গোলে এগিয়ে যায় রিয়াল। গোলটিতেও পরোক্ষ অবদান ছিল ভিনিসিয়ুসের। বাঁ পাশে অসাধারণ এক পাসে চুয়ামেনিকেবল বাড়ান তিনি। চুয়ামেনির ক্রস থেকে দুর্দান্ত এক হেডে ব্যবধান ২–১ করেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার মিলিতাও।

শেষদিকে ব্যবধান বাড়ান মার্কো অ্যাসেনসিও। লুকা মদ্রিচের বদলি নামা এই ফরোয়ার্ড দলের তৃতীয় গোলটি করেন যোগ করা সময়ে। নাচোর পাস থেকে স্কোর লাইন ৩-১ করেন স্প্যানিশ এই ফরোয়ার্ড। এরপর আরও কয়েকটি ভালো সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেনি রিয়াল।

৩–১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়া রিয়াল ২৫ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে লা লিগার দ্বিতীয় স্থানে আছে। এক ম্যাচ কম খেলে শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ৬২।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here