শুরু হলো ইনজুরির বিশ্বকাপ!

0
74

স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপ শুরুর সপ্তাহ খানেক আগেও ফুটবলারদের খেলতে হয়েছে ক্লাব ফুটবল। ইনজুরিকে সঙ্গী করেই তাই শুরু হলো কাতার বিশ্বকাপ। একের পর এক তারকার ছিটকে পড়াতে এবারের বিশ্বকাপকে বলা হচ্ছে ইনজুরির বিশ্বকাপও।

সাদিও মানে থেকে শুরু করে অনেক তারকা ফুটবলারই ছিটকে পড়েছেন বিশ্বকাপ থেকে। বাদ যাননি করিম বেনজেমাও। ব্যালন ডি অর’জয়ী এই তারকাও বিশ্বকাপ শুরুর টিক আগ মুহুর্তে বাদ পড়েছেন ইনজুরিতে। ডজন খানেকেরও বেশি ফুটবলারে বিশ্বকাপ খেলার স্বপ্ন ফিকে হয়েছে ইনজুরিতে।

বিভিন্ন দেশের কোচরা ইনজুরিতে থাকা ফুটবলারদের দলেও রেখে ছিলেন, যদি তাদেরকে বিশ্বকাপ চলাকালে সুস্থ পাওয়া যায়। তবে সেটাও হয়নি। ইনজুরিতে নিয়ৈ বিশ্বকাপ দলে জায়গা পাওয়া সেনেগালের তারকা সাদিও মানেকে শেষ পর্যন্ত বাদ পড়তে হয়েছে।

সবশেষ বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচের আগে অজি সমর্থকদের হৃদয় ভাঙা খবর আসে। অস্ট্রেলিয়ার তারকা ফুটবলার মার্টিন বয়েল ইনজুরির জন্য ছিটকে পড়েছেন বিশ্বকাপ দল থেকে। ফরাসি তারকা পল পগবাকেও বিশ্বকাপ খেলার স্বপ্ন বিসর্জন দিতে হয়েছে চোটের জন্য। ফরাসি আরেক তারকা এনগোলা কন্তেও বাদ গেছেন বিশ্বকাপ থেকে ওই ইনজুরির জন্যই।

ইনজুরিতে বিশ্বকাপ থেকে বাদ পড়া ফুটবলাররা হলেন, ফ্রান্স- পল পগবা, অস্ট্রেলিয়ার মার্টিন, ফ্রান্সের এনগোলা কন্তে, বুবাকার কামারা, জার্মানি- শাখতার দোনেৎস্কের। ইল্যান্ডের রিস জেমস, পর্তুগালের দিয়েগো জোতা, পেদ্রো নেতো। ব্রাজিলের আর্থার মেলো। কানাডার স্কট কেনেডি, মেক্সিকোর হেসাস টিকা, আর্জেন্টিনার জিওভানি লো, জার্মানির মার্কো রেউস, ইংল্যান্ডের বেন চিলওয়েল, ফ্রান্সের প্রেন্সেল কিমপেম্বে, করিম বেনজমা, আর্জেন্টিনার, নিকোলাস গঞ্জালেস, জোয়াকিন কোরেয়া।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০0

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here