শেখ রাসেলের সঙ্গে পয়েন্ট ভাগ করে মাঠ ছাড়লো সাইফ স্পোর্টিং

নিজস্ব প্রতিবেদক, ঢাকা অফিস: বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবলে সাইফ স্পোর্টিং ক্লাব ও শেখ রাসেল কেসি’র মধ্যকার খেলা ১-১ গোলে ড্র হয়েছে।  লাল কার্ড কান্ডে ১০ জনের দল নিয়ে এগিয়ে গিয়ে জয়ের আশা জাগিয়েছিল সাইফ স্পোর্টিং ক্লাব। কিন্তু শেষ পর্যন্ত প্রিমিয়ার লিগে শেখ রাসেল ক্রীড়া চক্রের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করেছে নবাগত দলটি।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বুধবার দুই দলের ম্যাচটিতে গোলশূন্য প্রথমার্ধ শেষ হলেও গোলের সুযোগ কম ছিল না দু’দলের সামনে। কিন্তু উভয়দলের নিখুঁত ফিনিশিংয়ের অভাবে গোলের দেখা পায় নি কেউই। তবে দ্বিতীয়ার্ধের ৬০তম মিনিটে সাইফের তপু বর্মনের হেড গোললাইন থেকে ফেরান শেখ রাসেলের খালেকুরজ্জামান। দুই মিনিট পর সেট পিস থেকেই কাঙ্ক্ষিত গোল পায় সাইফ। হেমন্তের কর্নারে জামাল ভূঁইয়ার হেড ঠিকানা খুঁজে পায়। ১-০ গোলে এগিয়ে যায় সাইফ স্পোর্টিং ক্লাব।

ম্যাচের ৭০ মিনিটে সমতায় ফেরে শেখ রাসেল। ফজলে রাব্বীর প্লেসিং শটে পরাস্ত হন সাইফের গোলরক্ষক আনিসুর রহমান জিকো। নির্ধারিত সময়ে উভয়দল আক্রমণ-পাল্টা আক্রমণ করে গেলেও আর কোন গোলের দেখা পায় নি। ফলে ১-১ গোলের ড্র’য়ে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে উভয়দলকে।

চলতি বিপিএলে সাইফ স্পোর্টিং ক্লাব নয় ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে তালিকার চতুর্থ স্থানে আছে। অন্যদিকে সমান ম্যাচ খেলে শেখ রাসেলের পয়েন্ট ১২।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০