শেষ টি-২০ ম্যাচে এবার অনিশ্চিত অধিনায়ক রিয়াদ!

স্পোর্টস ডেস্ক:: ছুটি নেওয়ায় আগে থেকেই দলে নেই সাকিব আল হাসান ও তামিম ইকবাল। ইনজুরির জন্য প্রথম দুই ম্যাচ খেলতে পারেননি মুশফিকুর রহিমও। শেষ ম্যাচেও অনিশ্চিত। এবার শেষ টি-২০ ম্যাচে অধিনায়ক মাহমুদ উল্লাহকেও হয়তো পাচ্ছে না বাংলাদেশ দল।

রিয়াদ শেষ ম্যাচ খেলতে না পারলে টাইগাররা দীর্ঘ দিন পর ‘পঞ্চ পাণ্ডব’ ছাড়াই খেলতে নামবে। সাকিব, তামিম, মুশফিকতো নেই। মাশরাফীতো অবসরই নিয়েছেন অনেক আগেই। এবার রিয়াদ ছিটকে পড়লে বাংলাদেশ দল সিনিয়র ক্রিকেটার শূন্য হয়ে শেষ ম্যাচে মাঠে নামবে।

মুশফিকুর রহিমের মতোই চোটের জন্য রিয়াদের শেষ ম্যাচ খেলার সম্ভাবনা ক্ষীণ। জানা গেছে, বাংলাদেশ অধিনায়ক স্ট্রেইনের কারণে অনুশীলনও করেননি। শেষ ম্যাচে তাই তার খেলা নিয়ে রয়েছে সংশয়। তবে টিম ম্যানেজম্যান্ট এখনো কোনো সিদ্ধান্ত নিতে পারেনি। মুশফিক ও রিয়াদের জন্য মাঠে যাওয়ার আগ পর্যন্তই অপেক্ষা করা হবে।

ম্যাচের আগে মুশফিকুর রহিম স্বাস্থ্য পরীক্ষায় পাশ করলেই একাদশে আসতে পারেন। রিয়াদকেও ম্যাচের আগে পরীক্ষায় বসতে হবে। পূর্ণ ফিট থাকলেই একাদশে থাকবেন দু’জন। বাংলাদেশ দল জয় দিয়ে সিরিজটি শেষ করতে চাচ্ছে। জয়ের জন্য অভিজ্ঞ এই দুই ক্রিকেটারের প্রয়োজন একাদশে। অকল্যান্ডে ম্যাচটি শুরু হবে ১ এপ্রিল বাংলাদেশ সময় দুপুর ১২টা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০