শেষ মুহূর্তে করোনাক্রান্ত ক্রিকেটার, ম্যাচের আগে উইন্ডিজ দলে পরিবর্তন

0
31

স্পোর্টস ডেস্ক:: প্রথম ওয়ানডে মাঠে গড়াতে আর বেশি সময় বাকী নয়। সন্ধ্যায় মাঠে নামবে বাংলাদেশ ও স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ। সিরিজ শুরুর আগ মুহূর্তে করোনাক্রান্ত হলেন ক্যারিবিয়ান একজন ক্রিকেটার। ম্যাচ শুরুর আগ মুহূর্তে তাই স্বাগতিকদের দলে আনতে হয়েছে এক পরিবর্তন।

ক্যারিবিয়ান ক্রিকেটার কিমো পল করোনাক্রান্ত হয়েছেন। যদিও করোনাক্রান্তের বিষয়টি এখনো আনুষ্ঠানিক ভাবে জানানো হয়নি। তবে তার করোনার লক্ষণ দেখা দিয়েছে। করোনাক্রন্ত হয়েছেন, এমনটা ধরে নিয়েই তাকে পৃথক আইসোলেশনে রাখা হয়েছে।

কিমো পল করোনাক্রান্ত হওয়ায় উইন্ডিজের ১৩ সদস্যের দলে এসেছে একটি পরিবর্তন। টি-২০ সিরিজে ৬ উইকেট নিয়ে সর্বোচ্চ শিকারী হওয়া রোমারিও শেফার্ডকে দলে নেওয়া হয়েছে। তিনি ১৩ সদস্যের দলে ছিলেন না। উইন্ডিজ বোর্ডের ঘোষণা করা দলে অতিরিক্ত খেলোয়াড় হিসেবে ছিলেন।

রিজার্ভ দল থেকে শেফার্ডকে মূল দলে অন্তর্ভূক্ত করায় উইন্ডিজ দল রিজার্ভে ডেকেছে আরেকজন ক্রিকেটারকে। ওডিন স্মিথ এসেছেন অতিরিক্ত দলে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি আজই শুরু হবে গায়ানায়। শেফার্ড শেষ মুহূর্তে দলে পেয়ে খুশি হওয়ারই কথা ক্যারিবিয়ানদের। কারণ টি-২০ সিরিজে দুর্দান্ত বোলিং করেছেন তিনি।

বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় ম্যাচটি শুরু হবে। সিরিজের দ্বিতীয় এক দিনের ম্যাচটি ১৩ জুলাই ও তৃতীয় এক দিনের ম্যাচটি ১৬ জুলাই অনুষ্টিত হবে। সবগুলো ম্যাচই হবে গায়ানায়। ইতিমধ্যে টি-২০ ও টেস্ট সিরিজ হেরেছে সফরকারী টাইগাররা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here