শেষ মূহুর্তের গোলে পিএসজিকে জয় এনে দিলেন হাকিমি

স্পোর্টস ডেস্কঃ চোটের কারণে খেলছেন না লিওনেল মেসি। দলের তারকা ফরোয়ার্ডরা পারেননি জ্বলে উঠতে। মিস করছিলেন সুযোগ। ফ্রেঞ্চ লিগ ওয়ানে তাই তুলনামূলক দুর্বল দল মেসের বিপক্ষে পয়েন্ট খোয়ানোর শঙ্কা জেগে বসেছিল। তবে পিএসজি সমর্থকদের হতাশ হতে দেননি আশরাফ হাকিমি। এমবাপে-নেইমারদের মতো ফরোয়ার্ডদের ব্যর্থতার দিনে জোড়া গোল করে দলকে জয় এনে দিয়েছেন এই ডিফেন্ডার।

২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে প্যারিসিয়ানরা। যার একটি একেবারে ম্যাচের অন্তিম মূহুর্তে করেছেন হাকিমি। এই জয়ে লিগে টানা ৭ ম্যাচে সবগুলোতে জয় নিয়ে ২১ পয়েন্টে শীর্ষে অবস্থান করেছে পিএসজি। আর মেস সমান ম্যাচ খেলে তিন ড্র’তে ২০ দলের মধ্যে সবার তলানিতে অবস্থান করছে।

মেসের মাঠে খেলতে নেমে ৭৫ শতাংশ বল দখল রাখে পচেত্তিনোর শিষ্যরা। ১৫টি শট নিয়ে ৫টি গোল মুখে রাখে প্যারিস জায়ান্টরা। বিপরীতে ২৫ শতাংশ বল দখলে রাখে মেস। ৬টি শট নিতে পারে। যার ২টি গোলমুখে। ম্যাচের পঞ্চম মিনিটেই হাকিমির গোলে লিড নেয় পিএসজি। ৩৯তম মিনিটে সমতায় ফিরে মেস। কর্নার থেকে পাওয়া বলে হেড থেকে গোল আদায় করেন স্বাগতিকদের ফুটবলার বুবাকার।

এরপর বেশ চেষ্টা করে গোলের দেখা মিলছিল না। ম্যাচ এগোচ্ছিল নিশ্চিত ড্র’য়ের দিকেই। তবে যোগ করা সময়ে ম্যাচে নাটকীয়তা শুরু হয়। ৯১তম মিনিটে অযথা সময় ক্ষেপনের জন্য দ্বিতীয় হলুদ কার্ড দেখে মেস ডিফেন্ডার ব্রন। এই সিদ্ধান্তের প্রতিবাদ করে লাল কার্ড দেখেন মেসের কোচ ফ্রেডেরিকও। এরপর যোগ করা সময়ের পঞ্চম মিনিটে হাকিমি নিজের দ্বিতীয় গোল করে দলকে ২-১ ব্যবধানে জয় এনে দেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা