শেষ মূহুর্তে আইপিএলের নিলামে মুশফিক, চড়া ভিত্তিমূল্য

স্পোর্টস ডেস্কঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ১৪তম আসরের নিলামে নাম তুলেছেন মুশফিকুর রহিম। একেবারে শেষ মূহুর্তে এসে বাংলাদেশের এই উইকেটরক্ষক ব্যাটসম্যানের নাম উঠেছে নিলামে। একইসাথে ভিত্তিমূল্যও বেশ চড়া।

আজ বৃহস্পতিবার চেন্নাইয়ে বাংলাদেশ সময় সাড়ে ৩টায় শুরু হবে আইপিএলের নিলাম। যেখানে ফ্র্যাঞ্চাইজিদের চাহিদা অনুসারে চার বাংলাদেশি ক্রিকেটারের নাম থাকার কথা ছিল। তাঁরা হলেন, সাকিব আল হাসান (২ কোটি রুপি), মোস্তাফিজুর রহমান (১ কোটি রুপি), মাহমুদউল্লাহ রিয়াদ (৭৫ লাখ রুপি) এবং মোহাম্মদ সাইফউদ্দিন (৫০ লাখ রুপি)।

তবে একেবারে শেষ মূহুর্তে এসে যোগ হয়েছে মুশফিকুর রহিমের নাম। উইকেটরক্ষক এই ব্যাটসম্যান ১ কোটি রুপিতে নাম লিখিয়েছেন আইপিএলের নিলামে। উইকেটরক্ষক ব্যাটসম্যান ক্যাটাগরিতে মুশফিকের চেয়ে কেবল বেশি রয়েছে স্যাম বিলিংসের ভিত্তিমূল্য। যার কিনা ২ কোটি রুপি।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কোনো ফ্র্যাঞ্চাইজির চাহিদার ভিত্তিতেই নিলামে তুলেছেন মুশফিক। কিন্তু, শেষ পর্যন্ত বিক্রি হবেন কিনা সেটি বলা যাচ্ছে না। কেননা গতবছরও ফ্র্যাঞ্চাইজিদের আগ্রহে আইপিএল নিলামে নাম দিয়েছিলেন বাংলাদেশের সাবেক এই অধিনায়ক।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা