শেষ মূহুর্তে গোল করে রিয়াল মাদ্রিদের রক্ষাকর্তা ভিনিয়াস

স্পোর্টস ডেস্কঃ লা লিগায় রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে শেষ মূহুর্তের গোলে কোনমতে হার এড়িয়েছে রিয়াল মাদ্রিদ। শেষ মূহুর্তে গোলটি করে দলের রক্ষাকর্তা বনেছেন ভিনিসিয়াস জুনিয়র। ঘরের মাঠ আলফ্রেদো স্টেডিয়ামে এক হতাশাময় রাতই কাটাতে হয়েছে লস ব্লাঙ্কোসদের।

সোমবার রাতের রিয়াল মাদ্রিদ ও রিয়াল সোসিয়েদাদের মধ্যকার ম্যাচটি ড্র হয়েছে ১-১ গোলে। প্রথমার্ধ গোলশূন্য সমতায় শেষ হলেও, দ্বিতীয়ার্ধের ৫৫তম মিনিটে এসে ভাঙে ম্যাচের ডেডলক। পোর্তোর গোলে প্রতিপক্ষের মাঠে এগিয়ে যায় সোসিয়েদাদের।

সেই গোল শোধ করতে মাদ্রিদিস্তাদের অনেকটা কাঠখড় পুড়াতে হয়েছে। ম্যাচের নির্ধারিত সময়ের অন্তিম মূহুর্তে ৮৯তম মিনিটে এসে সেই গোল শোধ করে স্বাগতিকরা। বদলি নামা ব্রাজিলিয়ান তারকা ভিনিসিয়াস গোল করে দলকে সমতায় ফেরান। শেষ পর্যন্ত ১-১ গোলের সমতায় মাঠ ছাড়তে হয় দুই দলকে।

কোনোমতে হার এড়ালেও, শিরোপা লড়াইয়ের দৌড় থেকে অনেকটা পিছিয়ে গেল রিয়াল মাদ্রিদ। পয়েন্ট টেবিলে ২৫ ম্যাচ খেলে ৫৩ পয়েন্ট নিয়ে তিন নম্বরে অবস্থান করছে মাদ্রিদ জায়ান্টরা। দ্বিতীয় স্থানে বার্সেলোনার সমান ম্যাচে সমান পয়েন্ট থাকলেও, গোল ব্যবধানে এগিয়ে আছে। তবে ১ ম্যাচ কম খেলে ৫৮ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে আছে অ্যাথলেটিকো মাদ্রিদ। এদিকে ২৫ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে রিয়াল সোসিয়েদাদের অবস্থান পাঁচ নম্বরে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা